1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটিয়ায় সাংবাদিক মোরশেদ আলমকে হত্যার হুমকি - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:০১ অপরাহ্ন
শিরোনামঃ
চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার। চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৮কেজি গাঁজাসহ মহিলা ব্যাবসায়ী গ্রেফতার। নেত্রকোণা ৪ বন্যার্তদের পাশে আওয়ামীলীগ নেতা জনাব শফি আহম্মদ

পটিয়ায় সাংবাদিক মোরশেদ আলমকে হত্যার হুমকি

  • সময় বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৫১ পঠিত

নিজস্ব সংবাদদাতা, পটিয়াঃ

জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার পটিয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ মোরশেদ আলমকে মুঠোফোনে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাতনামা এক দুর্বৃত্ত। বৃহস্পতিবার রাত নয়টার দিকে ০১৮২৭ ৩৩৫০৪০ মুঠোফোন এ নম্বর থেকে হুমকি দেওয়া হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মোরশেদ আলম বাদী পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মোরশেদ আলম তাঁর অভিযোগে উল্লেখ করেন, বৃহস্পতিবার(১১ নভেম্বর) রাত নয়টার দিকে তাঁর মুঠোফোনে একটি অপরিচিত মুঠোফোন নম্বর (০১৮২৭ ৩৩৫০৪০) থেকে কল আসে। কল রিসিভ করার পর অপর প্রান্তে থাকা অজ্ঞাতনামা ব্যক্তির নাম মোঃ বোরহান পরিচয় দিয়ে তাঁকে অহেতুক অশ্লীল ভাষায় গালমন্দ করতে থাকেন। এতে প্রতিবাদ করে কারণ জিজ্ঞাসা করলে উক্ত অজ্ঞাতনামা ব্যক্তি মোবাইলে হুমকি দিয়ে বলে যে, তাঁকে (মোরশেদ আলম) বাড়িতে থাকতে দিবে না এবং পটিয়া ছাড়া করবে। বাড়িতে যাওয়ার সময় যেকোন মুহুর্তে মারবে, কাটবে, মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবে সহ প্রাণে মেরে লাশ গুম করে ফেলার হুমকি দেন।

এই বিষয়ে মোরশেদ আলম জানান, আমি সাংবাদিকতা শুরুর পর থেকেই বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের জন্য প্রাণপ্রণ চেষ্টা করে যাচ্ছি। ন্যায়ের পক্ষে অন্যায়ের বিপক্ষে কলম চালাতে গিয়ে আমরা সাংবাদিকরা নিজেদের কে বিপদের মুখে টেলে দিই। আমি আমার নিরাপত্তার স্বার্থে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, সাংবাদিক মোরশেদ আলমকে হুমকি দেয়ার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। যে বা যারা এই হুমকি দিয়েছে আমরা তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নিব।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD