1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
রাতে রান্না করা খাবার নিয়ে ভাসমান মানুষের পাশে আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

রাতে রান্না করা খাবার নিয়ে ভাসমান মানুষের পাশে আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন

  • সময় বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৬১ পঠিত

করোনার কারণে লকডাউনের শুরু থেকেই রান্না করা খাবার বিতরণ করে আসছেন সংগঠক যিকরু হাবিবীল ওয়াহেদ। আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে এবং ফাউন্ডেশনের শুভানুধ্যায়ী মানবিক বন্ধুদের সহায়তায় অসহায় ভাসমান এসব দুঃস্থ মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে।

রান্না করা খাবার নিয়ে রাতে চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট, মুরাদপুর, মির্জাপুলসহ নগরীর বিভিন্নস্থানে খাবার বিতরণ করা হয়। খাবার বিতরণকালে গণমাধ্যমকর্মী মির্জা শাওন ইমতিয়াজ, আবুল হাসেমসহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

গণমাধ্যমকর্মী মির্জা শাওন ইমতিয়াজ বলেন, আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের এ উদ্যোগে সহযোগী হওয়ার জন্য সমাজের বিত্তবানদেরও আহ্বান জানাই। আপনারা এসব ভাসমান দুঃস্থদের সাহায্যার্থে এগিয়ে আসুন। আপনাদের একটু সহযোগিতায় খেয়ে পরে বাঁচতে পারবে একজন মানুষ কিংবা একটি পরিবার।

এবিষয়ে আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের সভাপতি যিকরু হাবিবীল ওয়াহেদ বলেন, যারা ভাসমান, সহায়-সম্বলহীন তাদের দেখার কেউ নাই, তাদের রান্না করে খাওয়ার ব্যবস্থাও নেই।
তাই আমরা চেষ্টা করি আমাদের সামর্থ্য অনুযায়ী তাঁদের পাশে দাঁড়াবার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD