1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
শিক্ষকদের বিরুদ্ধে অপপ্রচার করায় এসএসসি পরীক্ষার্থীদের সংবাদ সম্মেলন। - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

শিক্ষকদের বিরুদ্ধে অপপ্রচার করায় এসএসসি পরীক্ষার্থীদের সংবাদ সম্মেলন।

  • সময় বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৬৫ পঠিত

দুমকি, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকি উপজেলার মুরাদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ২০২১সনের এসএসসি পরীক্ষার্থীরা বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় দুমকি প্রেস ক্লাবে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলন করেন। দুমকি প্রেসক্লাবের সহ-সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পরীক্ষার্থী সাইমুন নাহার তাছিন। তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন যে, গত ৮ নভেম্বর মুরাদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ২০২১ সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলাকালে কিছু প্রাক্তন ও বহিরাগত সিনিয়র ভাইয়েরা জানালা দিয়ে ডিএসএলার ক্যামেরা নিয়ে মেয়েদের ছবি তোলে। বিষয়টি শিক্ষকদের নজরে আসলে তাতে বাধা দেয়াকে কেন্দ্র করে, শিক্ষকদের সাথে বাক বিতন্ডা ও অকথ্য ভাষায় গালি-গালাজ করে ক্যাম্পাস ছেড়ে চলে যায়।পরে কিছু কু-চক্র মহল একত্রিত হয়ে বিভিন্ন যোগাযোগ মাধ্যমে মিথ্যা ভূয়া ভিত্তিহীন প্রচারে লিপ্ত হন।
সাইমুম নাহার তাছিন আরও বলেন, আমরা ২০২১ সনের এসএসসি পরীক্ষার্থীরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, আমাদের শ্রদ্ধেয় শিক্ষকদের বিপক্ষে গত ৮ নভেম্বর তারিখে বিভিন্ন ফেসবুক ও যোগাযোগ মাধ্যমে ভুয়া ও ভিত্তিহীন তথ্য প্রকাশ করা হয়েছে যা আমাদের ব্যথিত করেছে। ফেসবুক ও বিভিন্ন পত্রিকায় প্রকাশ করা হয়েছে যে, আমাদের ২০২১ সনের শিক্ষার্থীদের জিম্মি করে শিক্ষকরা বিভিন্ন উপহার সামগ্রী নিয়েছেন। সে বিষয়টি একেবারেই ভিত্তিহীন আমরা স্বেচ্ছায় সজ্ঞানে আমাদের শ্রদ্ধেয় স্যারদের একটা করে সুপসেট, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের খেলাধুলার জন্য একটি ক্রামবোর্ড ও একটি ফুটবল উপহার দিয়েছি, যেটা কারো প্ররোচনায় নয়। বিভিন্ন গণমাধ্যমে এই ভুয়া ভিত্তিহীন সংবাদ প্রকাশে আমরা শিক্ষকদের কাছে লজ্জিত। এই ভুয়া ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের বিপক্ষে আমরা তীব্র নিন্দা জ্ঞাপন করছি। উল্লেখ্য উক্ত সংবাদ সম্মেলনে এসময় মুরাদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ২০২১ সনের ৩৫ জন পরীক্ষার্থীর মধ্যে ৩০ জন উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD