1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত-৩ - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:২২ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

চন্দনাইশে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত-৩

  • সময় শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৩৯ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রামঃ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কানাইমাদারী ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রক্তক্ষয়ী সংঘর্ষে মারাত্মকভাবে ৩ জন আহত হয়েছে।

গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ৯ টায় বরকল উপজেলা কানাইমাদারী ৫ নম্বর ওয়ার্ডের সাম্ম্যার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-কানাইমাদারী ৫নং এলাকার মৃত ছালেহ আহমদের ছেলে নুরুল হাকিম (৫৮), নুরুল হাকিমের ছেলে,সাদ্দাম হোসেন (২৬), রিদুওয়ান হোসেন (১৭)।

আহতদের চন্দনাইশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এব্যাপারে নুরুল হাকিম বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে চন্দনাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মৃত ছালেহ আহমদের ছেলে জসিম উদ্দিন (৪৫),আজিজুর রহমান (৫০) সাথে নুরুল হাকিমের মৌরশী জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। তারও প্রেক্ষিতে গত ১১ নভেম্বর রাতে ৯ টায় কানাইমাদারী জাহেদের দোকানের সামনে বিবাদীগন মিলে পূর্ব পরিকল্পিতভাবে নুরুল হাকিমের সাথে কথা আছে বলে জোর করে আবুল বশরের চায়ের দোকানের ভিতরে ডুকতে বলে। কিন্তু নুরুল হাকিম দোকানের ভিতরে ডুকতে আপত্তি করলে তারও আপন ভাই জসিম উদ্দিন, আজিজুর রহমান ও তাদের ২ ছেলে মিজানুর রহমান,দিদার মিলে তাকে এলোপাথাড়ি মারধর করে। এতে নুরুল হাকিমের ছেলে সাদ্দাম হোসেন ও রিদুওয়ান হোসেন বাধা দিতে আসলে বিবাদীগন তাদেরকেও লোহার লড,চিড়া কাঠ,লাঠিসোঁটা দিয়ে এলোপাথাড়ি মারধর করেন। এতে নুরুল হাকিমের বড় ছেলে সাদ্দাম হোসেনের মাথায় মারাত্মকভাবে জখম হয়। পরে তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কানাইমাদারী ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য বেলাল উদ্দিন জানান,জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মারামারিতে নুরুল হাকিম ও তার ২ছেলে মারাত্মকভাবে আহত হয়েছেন। সংবাদ পেয়ে চন্দনাইশ উপজেলা হাসপাতালে গিয়ে তাদেরখোঁজ খবর নিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD