1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চাইনিজ ভাষা শিক্ষা ক্লাব ইপিজেড শাখা উদ্বোধন - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

চাইনিজ ভাষা শিক্ষা ক্লাব ইপিজেড শাখা উদ্বোধন

  • সময় শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ১০৪ পঠিত

চট্টগ্রাম নগরির সিমেন্স হোস্টেলের বিপরী লায়লা ভবনের ২য় তলায় শুক্রবার ১২ নভেম্বর বিকেল সাড়ে তিনটায় চাইনিজ ভাষা শিক্ষা ক্লাব ইপিজেড শাখা উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেপজার জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মোহাম্মদ এনামুল হক
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চাইনিজ ভাষা ক্লাব বাংলাদেশে দক্ষ শ্রমিক ও কর্মকর্তা গঠনের মাধ্যমে সমৃদ্ধ দেশ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এবং মুক্ত বাজার অর্থনীতির যুগে বাংলাদেশে শিল্পায়নের মাধ্যমে দ্রুত উন্নতি এবং বিদেশী বিনিয়োগকে উৎসাহিত করবে।

প্রতিষ্ঠানের ভাইস প্রেসিডেন্ট ড. নাজমুস সাকিবের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি বেলন, চায়না ভাষা শিক্ষা গ্রহণ করলে দেশের সাথে চীনদেশের বাণিজ্য বাড়বে এবং সম্পর্ক দৃঢ হবে।

ভর্তিচ্ছুদের বিভিন্ন সুযোগসুবিধার কথা উল্লেখ করে চাইনিজ ভাষা ক্লাব এর সিইও মিস্টার ডেবিড ওয়াং বলেন এই শাখায় চাইনিজ ভাষা শিখার জন্য যারা ভর্তি হবে তাদের জন্য বিষেশ ছাড় দেয়া হবে। ভাষা শিখানোর জন্য পর্যাপ্ত শিক্ষক আমাদের রয়েছে।

মার্সেল অনিক হালদারের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বেপজার কমার্সিয়াল ব্যবস্থাপক মো. আবদুল জব্বার, বেপজার উপ-ব্যবস্থাপক মো. বোরহান উদ্দিন, শেভরণের ডিরেক্টর নারায়ণ দেব বর্মণ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD