1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটিয়া বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের মতবিনিময়ে সাংগঠনিক তৎপরতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

পটিয়া বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের মতবিনিময়ে সাংগঠনিক তৎপরতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

  • সময় রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৭৫ পঠিত

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি!
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারুণ্যের অহংকার প্রিয় নেতা তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনা!ভোটার বিহীন অবৈধ সরকারের পদত্যাগ! নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের আন্দোলনকে শক্তিশালী করার লক্ষ্যে পটিয়া উপজেলা ও পৌরসভা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের মতবিনিময়ে পটিয়ার প্রতিটি পাড়া মহল্লায় ওয়ার্ড ইউনিয়নে গনসংযোগ এর মাধ্যমে বিএনপি ও এর অঙ্গ,সহযোগী সংগঠনকে শক্তিশালী করার সংকল্প ব্যাক্ত করে বিভিন্ন সাংগঠনিক কর্মসূচি গ্রহণ করেছেন।

উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জেলা যুবদলের সাবেক সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সন্মানিত সদস্য বদরুল খায়ের চৌধুরী!

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক যুগ্ন সম্পাদক জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও পটিয়া পৌরসভা বিএনপির সাবেক সদস্য সচিব মোজাম্মেল হক!

পটিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি
আলহাজ্ব এমএ জলিল চৌধুরী!পটিয়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাবেক জেলা বিএনপির তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক, আবদুল মোনাফ!

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক,ও পটিয়া উপজেলা বিএনপি সাবেক সহ সভাপতি, চেয়ারম্যান জসিম উদ্দীন মাষ্টার!

চট্টগ্রাম দক্ষিণ জেলা শ্রমিক দলের আহবায়ক ও জেলা বিএনপির সাবেক শ্রম বিষয়ক সম্পাদক।
শফিকুল ইসলাম, চেয়ারম্যান!

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক ও পটিয়া পৌরসভা যুবদলের সাবেক সভাপতি,পটিয়া পৌরসভা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক জাহেদুল হক!

পটিয়া উপজেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ন সম্পাদক ও পটিয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোহাম্মদ ইউনুস মিয়া চেয়ারম্যান!

পটিয়া পৌরসভা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক
দলের কঠিন দুর্সময়ের সাবেক যুবনেতা,পটিয়া পৌরসভা নির্বাচনে সাহসী দলীয় প্রার্থী, তৌহিদুল আলম!পটিয়া উপজেলা সেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক ও পটিয়া উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, হারুনর রশীদ চৌধুরী,চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পটিয়া উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক, গাজী মোহাম্মদ মনির সহ নেতৃবৃন্দ!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD