1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কক্সবাজার ইউনিভার্সিটিতে পড়ুয়া সেই ছাত্রলীগ নেতা ইয়াবা নিয়ে সহযোগিসহ আটক - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

কক্সবাজার ইউনিভার্সিটিতে পড়ুয়া সেই ছাত্রলীগ নেতা ইয়াবা নিয়ে সহযোগিসহ আটক

  • সময় সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৩৯ পঠিত

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ একদিকে তিনি ওয়ার্ড ছাত্রলীগ নেতা; অন্যদিকে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র। তবে তার চলাফেরা ও জীবন যাপন খুবই রহস্যজনক। এলাকায় রয়েছে তার মাদকের গুঞ্জুন। দীর্ঘদিন ধরে গোপনে মাদক কারবারে জড়িত বলে পুরো এলাকায় গুঞ্জুন রয়েছে তার বিরুদ্ধে। অবশেষে এলাকারবাসীর গুঞ্জুন সত্যিই হয়েছে। কক্সবাজার ১২নং ওয়ার্ড ফাতের ঘোনা ইউনিট ছাত্রলীগের সভাপতি সেই আজিম উদ্দিনকে ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের কর্মকর্তারা।

সোমবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় কক্সবাজার লাইট হাউজ রোড়স্থ সাংস্কৃতিক কেন্দ্রের বিপরীত পাশে কোহিনূর রিসোর্টের সামনে থেকে ২০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। জেলার সহকারি পরিচালক মোহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়েছে।

অভিযানে আটক হন উখিয়া রোহিঙ্গা ক্যাম্প, ব্লক নং এফ-১০ এর মৃত নুরুল ইসলামের ছেলে মো. ছাবের (২৩) ও কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডস্থ পূর্ব লাইট হাউজ ফাতের ঘোনা এলাকার মৃত আমির উদ্দিনের ছেলে আজিম উদ্দিন (২৪)। এসময় তাদের কাছ থেকে ২০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের সহকারি পরিচালক মোহাম্মদ রুহুল আমিন। এই ঘটনায় তিনি বাদি হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD