1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চমেক হাসপাতাল ইন্টার্ন চিকিৎসকদের কমিটি গঠন - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে ক্যান্সার আক্রান্তদের মাঝে চেক বিতরণ চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

চমেক হাসপাতাল ইন্টার্ন চিকিৎসকদের কমিটি গঠন

  • সময় সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৭১ পঠিত

চমেক হাসপাতাল ইন্টার্ন চিকিৎসকদের কমিটি গঠন

ইসমাইল চৌধুরী, চট্টগ্রাম মহানগর

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ(চমেক) হাসপাতাল ইন্টার্ন চিকিৎসক পরিষদ ২০২১-২২ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে ডা. কে এম তানভীরকে সভাপতি ও ডা. মো. খোরশেদুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (১৫ নভেম্বর) সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত ইন্টার্ন চিকিৎসকদের কল্যাণে কাজ করার পাশাপাশি রোগীদের সেবায় নিজেদের সংঘবদ্ধভাবে আত্মনিয়োগ করার লক্ষ্যে এ কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি ডা. কে এম তানভীর বলেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত ইন্টার্ন চিকিৎসকদের কল্যাণ ও রোগীদের সেবায় কাজ করবে এ কমিটি।

ইন্টার্ন চিকিৎসকদের এই প্লাটফর্ম থেকে গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হবে বলেও জানান নবগঠিত কমিটির এই সভাপতি।

তবে সংশ্লিষ্টরা বলছেন, রোগীদের সেবা নয়; মূলত নিজেদের কল্যাণেই কাজ করবে ইন্টার্ন ডাক্তারদের এই কমিটি। নিজেদের বিভিন্ন দাবি-দাওয়া, সুযোগ-সুবিধা ও অধিকার আদায়ের প্লাটফর্ম হচ্ছে এই কমিটি। ডাক্তারদের পেশাই হচ্ছে রোগীদের চিকিৎসা সেবা দেওয়া। অতএব রোগীদের সেবা দেওয়ার জন্য আলাদা কমিটি গঠনের প্রয়োজন নেই।

হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি হওয়া নাছরিন নামে একজন রোগীর স্বজন বলেন, দাবি আদায়ের বিভিন্ন আন্দোলন সংগ্রামে যৌথভাবে অংশগ্রহণের জন্যেই তাঁরা কমিটি গঠন করে। এছাড়া রাজনীতি, হরতাল, মারামারিতে তাঁরা লিপ্ত হয়। এতে রোগীদের সেবা তো দূরের কথা উল্টো চিকিৎসা কাজে ব্যাঘাত ঘটে বলেও তিনি অভিযোগ করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD