1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ইউপি নির্বাচন: চকরিয়া-পেকুয়ার ১০ জন বিদ্রোহীকে আ.লীগ থেকে বহিষ্কার - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

ইউপি নির্বাচন: চকরিয়া-পেকুয়ার ১০ জন বিদ্রোহীকে আ.লীগ থেকে বহিষ্কার

  • সময় শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৬৭ পঠিত

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য কক্সবাজার জেলার ১৬ ইউনিয়নের নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশ নেয়া ১০ জন আওয়ামী লীগ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক বিদ্রোহী প্রার্থীদের সাময়িকভাবে বহিষ্কার করার বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থীরা হলেন-পূর্ববড় ভেওলা ইউনিয়নের কামরুজ্জামান সোহেল, পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের রবিউল এহেসান লিটন, কৈয়ারবিল ইউনিয়নের আফজালুর রহমান চৌধুরী, লক্ষ্যারচর ইউনিয়নের মোঃ সাইকুল ইসলাম, কোনাখালী ইউনিয়নের দিদারুল হক চৌধুরী, কাকারা ইউনিয়ন মোঃ সাহাব উদ্দিন, ইছমত-ই-এলাহী, পেকুয়া সদর ইউনিয়নের ছদর উদ্দিন ওমর রিয়াজ চৌধুরী, রাজাখালী ইউনিয়নের সৈয়দ নুর এবং উজানটিয়া ইউনিয়নের তোফাজ্জল করিম।

কক্সবাজার পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেন, কক্সবাজারে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে চকরিয়া-পেকুয়া উপজেলার ১৬ ইউনিয়নে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে যারা ইতোমধ্যে ১০ জন বিদ্রোহী প্রার্থীকে সাময়িক বহিষ্কার করার সিদ্ধান্ত নেয় জেলা আওয়ামী লীগ।

তিনি আরো বলেন, প্রার্থিতা প্রত্যাহার না করলে তাদের স্থায়ীভাবে বহিষ্কার করা হবে বলেও কেন্দ্রীয়ভাবে নেত্রীর সিদ্ধান্তের কথা জানিয়ে দেয়া হয়েছে। পাশাপাশি যেসব নেতাকর্মী দলীয় প্রতীক নৌকার পক্ষে ওপেন কাজ করবে না তাদেরকেও দল থেকে বহিস্কার করা হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD