1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
অনাবৃ ও পেশাজীবী ২০০১ এর উদ্যোগে অন্ধ হাফেজদের খাবার ও কম্বল বিতরন - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

অনাবৃ ও পেশাজীবী ২০০১ এর উদ্যোগে অন্ধ হাফেজদের খাবার ও কম্বল বিতরন

  • সময় শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১০১ পঠিত

ডেস্ক রিপোর্টঃ

আজ (২০ ন‌ভেম্বর ) শ‌নিবার অনাবৃ ফাউ‌ন্ডেশন ও পেশাজীবী এসএসসি ২০০১ বাংলাদেশ এর যৌথ উদ্যোগে রাজধানীর দক্ষিনখানে মাদরাসাতুর রহমান আল আরাবিয়া, সরদার বাড়ি মাদ্রাসায় ৭০ জন অন্ধ হাফেজ ও ৩০ জন এতিমদের এক বেলার আহার ও কম্বল বিতরন করা হয়ে‌ছে।স‌হ‌যো‌গিতায় ছিলো ইনার হুইল ক্লাব অব নর্থ ও‌য়েষ্ট ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনাবৃ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও পেশাজীবী এসএসসি ২০০১ বাংলাদেশ গ্রুপের ক্রিয়েটর এডমিন ইঞ্জিনিয়ার মোঃ আবু সুফিয়ান মাহবুব (লিমন), অনাবৃর চেয়ারম্যান মনির হোসেন রনি ,জহির,ন‌্যা‌ন্সি, পাটোয়ারী, বেলাল প্রমুখ।
একান্ত সাক্ষাতকারে অনাবৃ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ আবু সুফিয়ান মাহবুব (লিমন) জানান যে, “অসহায়ের পাশে সবসময়” এই শ্লোগান নিয়ে ২০১৯ সালের ১৪ই এপ্রিল অনাবৃ ফাউন্ডেশন তাদের যাত্রা শুরু করে। করোনাকালীন পরিস্থিতিতে তারা সমাজের হতদরিদ্র ও অসহায়দের জন্য নিরবিচ্ছিন্নভাবে কাজ করেছে। তা‌দের ফ্রি অ‌ক্সি‌জেন, অ‌্যাম্ব‌লেন্স, ব্লাড ব‌্যাংক এর ব‌্যবস্থা র‌য়ে‌ছে । এবার শী‌তেও তারা ঢাকা ও ঢাকার বাহী‌রে কম্বল, মশারী, বস্ত্র ও খাবার বিতরন কর‌বেন। তিনি আরো বলেন পেশাজীবী এসএসসি ২০০১ বাংলাদেশ এর বন্ধুরা ব্যচের অসহায় ও বেকার বন্ধুদের পুনর্বাসন এর পাশাপাশি আর্তমানবতার সেবায় কাজ করে যাবে ইনশাআল্লাহ। তিনি অসহায়দের সহোযোগিতায় তাদের কার্যক্রমে সমা‌জের বিত্ত্বশালী‌দের এ‌গি‌য়ে আসার জন্য অনু‌রোধ ক‌রে‌ছেন ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD