1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
গণ-অনশন কর্মসূচি পালন করল চট্টগ্রাম মহানগর বিএনপি - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

গণ-অনশন কর্মসূচি পালন করল চট্টগ্রাম মহানগর বিএনপি

  • সময় শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৬৩ পঠিত

ইসমাইল চৌধুরী, চট্টগ্রাম মহানগর

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতির দাবিতে দলের পূর্বঘোষিত গণ-অনশন কর্মসূচি পালন করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

শনিবার (২০ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কাজীর দেউরী নাসিমন ভবন দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত কর্মসূচিতে বিএনপির নেতাকর্মীরা যোগ দেন।

কর্মসূচিতে যোগ দিয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ না দিয়ে সরকার মানবতাবিরোধী অপরাধ করছে। তিনি শারীরিকভাবে অত্যন্ত দুর্বল অবস্থায় আছেন। তিনি লিভার, ডায়াবেটিস, চক্ষু, দাঁত ও গুরুতর কার্ডিয়াক সমস্যায় ভুগছেন।

তিনি বলেন, তার রক্তে শর্করা নিয়ন্ত্রণের বাইরে ও হিমোগ্লোবিনের মাত্রা কমে গেছে। সত্যিকার অর্থে তাকে যদি সুস্থ করতে হয়, তাহলে এ দেশে সেই ধরনের কোনো অ্যাডভান্স মেডিকেল সেন্টার নেই। এজন্য সরকারকে তার পরিবার থেকে আবেদন করা হয়েছে, অন্তত মানবিক দিক বিবেচনায় তাকে বাইরে যাওয়ার সুযোগ দেওয়া হোক।

ডা. শাহাদাত বলেন, তার বিদেশে চিকিৎসার অনুমতির প্রশ্নে কৌশল করছে সরকার। অবিলম্বে তাকে বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়ার আহ্বান জানাচ্ছি সরকারের কাছে। তার কিছু হলে সব দায়দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।

বিকালে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এনামুল হক, চট্টগ্রাম জেলা ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. তমিজ উদ্দিন আহমেদ মানিক ও সিনিয়র সাংবাদিক জাহিদুল করিম কচি বিএনপি নেতাদের জুস পান করিয়ে অনশন ভাঙান।

গণ অনশনে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বিএনপির কেন্দ্রীয় শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মো. মিয়া ভোলা, অ্যাডভোকেট আবদুস সাত্তার, সৈয়দ আজম উদ্দীন, এস এম সাইফুল আলম, এস কে খোদা তোতন প্রমুখ বক্তব্য রাখেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD