1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশ খানদীঘি উচ্চ বিদ্যালয়ের অভিভাবক নিবার্চন সম্পন্ন - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

চন্দনাইশ খানদীঘি উচ্চ বিদ্যালয়ের অভিভাবক নিবার্চন সম্পন্ন

  • সময় শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১১১ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধিঃ
টান টান উত্তেজনা, উৎসাহ,উদ্দীপনার মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান খানদীঘি উচ্চ বিদ্যালয়ের অভিভাবক নিবার্চন। ২০ নভেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন নিবার্চনে ৫১৩ জন ভোটারের মধ্যে ৪২১ জন অভিভাবক সদস্য তাদের ভোটার অধিকার প্রয়োগ করেন। তাদের প্রত্যক্ষ ভোটে নাজিম উদ্দিন ১৫৯, সাইফুল ইসলাম ১১৪,জয়নাল আবেদীন ১০৫, আবদুল আজিজ ৯৭ ভোট পেয়ে নিবার্চিত হয়েছেন।

অপরদিকে সেলিনা আক্তার ২৩৬ ভোট পেয়ে মহিলা অভিভাবক সদস্য নিবার্চিত হন। এ নিবার্চনে চারটি পদের জন্য ১৩ জন প্রার্থী নিবার্চনে অংশ নেন। বিদ্যালয়ের অভিভাবক নিবার্চনকে সামনে রেখে তফসিল ঘোষনার পর থেকে পুরো এলাকা দু’ভাগে বিভক্ত হয়ে পড়ে। সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার লক্ষে অস্থায়ী ভাবে স্কুল ক্যাম্পাসে সিসি ক্যামরা স্থাপন, পুলিশ মোতায়ন, ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়।নিবার্চনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রতন কুমার সাহা। নির্বাচন চলাকালীন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি,ইউনিয়ন আ’লীগের আহবায়ক অধ্যাপক আবদুল আলীম,বিদ্যালয়ের ১৩ জন এমপিও ভুক্ত শিক্ষক,৩ জন কর্মচারী সকাল থেকে নির্বাচনের ফলাফল ঘোষনা শেষ না হওয়া তথা সন্ধা ৬টা পর্যন্ত বিদ্যালয়ে উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD