1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাঁশখালীতে ইলাহি বখ্স (রহঃ)ফাউন্ডেশনের উদ্যোগে তাফসীরুল কুরআন মাহফিল সম্পন্ন - DeshBarta
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন চট্টগ্রামে আলো ছাত্র কল‍্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠান’২২ সম্পন্ন মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ চসিক ভারপ্রাপ্ত মেয়রকে গাছের চারা দিয়ে অভিনন্দন জানান বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। নিখোঁজ যুবকের সন্ধান চাই পরিবার। পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

বাঁশখালীতে ইলাহি বখ্স (রহঃ)ফাউন্ডেশনের উদ্যোগে তাফসীরুল কুরআন মাহফিল সম্পন্ন

  • সময় শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৬৩ পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার দক্ষিণ চাম্বল পাতলা মার্কেটস্থ শাহ ইলাহি বখ্স (রহঃ) ফাউন্ডেশনের উদ্যোগে ৩য় তম তাফসীরুল কুরআন মাহফিল সম্পন্ন হয়েছে।
পীরজাদা শাহ মোহাম্মদ ছফি উল্লাহর সভাপতিত্বে ও আবদুর রশিদের সঞ্চালনায় তাফসীরুল কুরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী।
প্রধান মোফাসসির হিসেবে তফসির পেশ করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাসসিরে কোরআন আল্লামা কামরুল ইসলাম সাঈদ আনসারী ঢাকা।প্রধান বক্তা হিসেবে তফসির পেশ করেন হাফেজ মাওলানা বশির আহমদ কক্সবাজার।
বিশেষ বক্তা হিসেবে তফসির
পেশ করেন অধ্যাপক মাওলানা নুরুজ্জামান মঞ্জু,মাওলানা মোক্তার আহমদ,মাওলানা বেলাল উদ্দিন নুরী।
আমন্ত্রিত মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আসিফুল হক,চ্যানেল এস এর বাঁশখালী প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ এরশাদ,সাংবাদিক আবদু জব্বর, বাঁশখালী ন্যাশনাল হাসপাতালের নির্বাহী পরিচালক মোহাম্মদ রিয়াজুল করিম,মোহাম্মদ জালাল উদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর মোঃ ওয়াহিদুল্লাহ কোম্পানি,ইলাহি বখ্স (রহঃ) ফাউন্ডেশনের পরিচালনা পরিষদের সভাপতি নুরুল আলম,সহ-সভাপতি সাইফুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক ডাঃ রাসেল প্রমূখ।
প্রধান অতিথি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী বক্তব্যে বলেন,প্রত্যেক মুসলমানের জন্য পরিশুদ্ধ ও মার্জিত জীবন পরিচালনা করা অপরিহার্য। মানব জীবনে অনেক চাহিদা বিদ্যমান থাকে। চাহিদার কোন শেষ নেই। কোন কোন মানুষ পার্থিক জীবনের সুখ-শান্তির জন্য অনন্তকালের সফলতাকে ভুলে যায়। এদেরকে হিংসা, ক্রোধ, লালসা সহ বিভিন্ন পাপাচার গ্রাস করে ফেলে। ফলে ওই সকল মানুষ ইসলাম, মুসলমান ও কুরআন-হাদীসের বিরুদ্ধে অবস্থান নিতেও তোয়াক্কা করে না।
তিনি আরো বলেন, বিশ^নবী সাঃ শেষ নবী। এ দুনিয়ায় আর কোন নবী আসবেন না। তাই কুরআন-হাদীসের বাণী সকল মানুষের কাছে পৌঁছে দেয়া উলামা-কেরামের গুরু দায়িত্ব। এ দায়িত্ব আদায় করতে ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালাতে হবে। দেশে ইসলামী শিক্ষার প্রচার ও প্রসার সর্বত্র ঘটাতে হবে। ধর্মীয় শিক্ষার অভাবে আজ মুসলমানের সন্তান, ইসলামের বিরুদ্ধে কথা বলে। যা খুবই দুঃখজনক।পরিশেষে উপস্থিত জনসাধারণের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাঁশখালী সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী (এমপি)’র জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করে বক্তব্য শেষ করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD