1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সাগরের ঢেউ আছড়ে পড়ল মেহজাবীনের পিঠে - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

সাগরের ঢেউ আছড়ে পড়ল মেহজাবীনের পিঠে

  • সময় রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৮১ পঠিত

সমুদ্রসৈকতের ঢেউয়ের অপেক্ষায় বসে আছেন, আবার ধ্যানমগ্ন হয়ে গেলেন আকস্মিক। যেই না ঢেই আছড়ে পড়ল পিঠে, হেসে উঠলেন কলকল করে। তিনি মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছরে তিনি নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তার অভিনীত প্রায় সব নাটকই দর্শক পছন্দের তালিকায় থাকে। মেহজাবীন সম্প্রতি ঘোষণা দিয়েছেন, এ বছর আর অভিনয় করবেন না। দুই মাসের একটি বিরতি নিচ্ছেন তিনি। এর কারণও অবশ্য ব্যাখ্যা করেছেন অভিনেত্রী। এখন থেকে বেছে বেছে ভালো গল্প-চিত্রনাট্যে কাজ করতে চান। আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরেও তার পরিকল্পনা এমনই। তাই চাচ্ছেন এই বিরতির সময়ে নিজেকে নতুন ধাঁচের কাজের জন্য প্রস্তুত করতে।

বুধবার (১৭ নভেম্বর) নিজের ফেসবুক পেইজে ছবি শেয়ার করেছেন মেহজাবীন। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের তীরে ঢেউয়ের সঙ্গে নিজেকে ছড়িয়ে দিচ্ছেন, আবার ধ্যানমগ্ন হয়ে যাচ্ছেন। নেটিজেনরা এই ছবিগুলো বেশ পছন্দ করছেন। ছবিগুলোর ক্যাপশনে তিনি একটি ইতিবাচক বার্তা দিয়েছেন। ছবিতে তিনি যেই ভঙ্গিমায় রয়েছেন, সেটার ব্যাখ্যা উঠে এসেছে ক্যাপশনে। অভিনেত্রী লিখেছেন, ‘জীবনে অনেক আঘাত আসবে কিন্তু তোমাকে স্থির থাকতে হবে।’ ছবিতে মেহজাবীনের পরনে রয়েছে সাদা টপস এবং নীল জিনস। ঢেউ আছড়ে পড়তেই জল ছড়িয়ে পড়ে মেহজাবীনের চোখেমুখে। সংযুক্ত আরব আমিরাতে বেড়ে ওঠা মেহজাবীন দেশের শোবিজে পা রাখেন ২০০৯ সালে। একটি সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে শুরু করেন রঙিন দুনিয়ার পথচলা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD