1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সাগরের ঢেউ আছড়ে পড়ল মেহজাবীনের পিঠে - DeshBarta
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে কাঞ্চনাবাদে গৃহবধূ’কে শ্বাসরোধ করে হত্যা চেষ্টাঃ স্বামী শশুর-শাশুড়ী বিরুদ্ধে অভিযোগ শোভনদন্ডী ইউনিয়ন ১নং রশিদাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠিত। চন্দনাইশে শাহ্ আবদুল মালেক (রাহ:) সুন্নি নুরানী মাদ্রাসার ছাত্র ছাত্রীদেরকে নতুন ছবক সাংবাদিক কাউছার আলম করোনা আক্রান্ত চকরিয়ার চাঞ্চল্যকর ব্যবসায়ী লতিফ হত্যার আসামি ইয়াবাসহ গ্রেফতার কাদিয়ে চলে গেলেন লাউকাঠী শহীদ স্মৃতি বিদ্যানিকেতনের শিক্ষক নজরুল ইসলাম। বাঁশখালী পৌরসভায় শেষ হাসি হাসলেন নৌকার মাঝি এড.তোফাইল মহেশখালীর চাঞ্চল্যকর আলাউদ্দীন হত্যা মামলার আসামি ছিবগাতুল্লাহ কারাগারে ময়মনসিংহের চরনিলক্ষীয়ায় একরাতে ৫ ঘরে চুরি ; ভুক্তভোগীগণ আইনের আশ্রয় নিতে উদ্ধৃত। পটিয়ায় পাঁচ লক্ষ  টাকা আত্মসাৎ করতে প্রবাসী মেয়ের জামাই’কে হত্যার চেষ্টা

সাগরের ঢেউ আছড়ে পড়ল মেহজাবীনের পিঠে

  • সময় রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৩০ পঠিত

সমুদ্রসৈকতের ঢেউয়ের অপেক্ষায় বসে আছেন, আবার ধ্যানমগ্ন হয়ে গেলেন আকস্মিক। যেই না ঢেই আছড়ে পড়ল পিঠে, হেসে উঠলেন কলকল করে। তিনি মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছরে তিনি নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তার অভিনীত প্রায় সব নাটকই দর্শক পছন্দের তালিকায় থাকে। মেহজাবীন সম্প্রতি ঘোষণা দিয়েছেন, এ বছর আর অভিনয় করবেন না। দুই মাসের একটি বিরতি নিচ্ছেন তিনি। এর কারণও অবশ্য ব্যাখ্যা করেছেন অভিনেত্রী। এখন থেকে বেছে বেছে ভালো গল্প-চিত্রনাট্যে কাজ করতে চান। আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরেও তার পরিকল্পনা এমনই। তাই চাচ্ছেন এই বিরতির সময়ে নিজেকে নতুন ধাঁচের কাজের জন্য প্রস্তুত করতে।

বুধবার (১৭ নভেম্বর) নিজের ফেসবুক পেইজে ছবি শেয়ার করেছেন মেহজাবীন। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের তীরে ঢেউয়ের সঙ্গে নিজেকে ছড়িয়ে দিচ্ছেন, আবার ধ্যানমগ্ন হয়ে যাচ্ছেন। নেটিজেনরা এই ছবিগুলো বেশ পছন্দ করছেন। ছবিগুলোর ক্যাপশনে তিনি একটি ইতিবাচক বার্তা দিয়েছেন। ছবিতে তিনি যেই ভঙ্গিমায় রয়েছেন, সেটার ব্যাখ্যা উঠে এসেছে ক্যাপশনে। অভিনেত্রী লিখেছেন, ‘জীবনে অনেক আঘাত আসবে কিন্তু তোমাকে স্থির থাকতে হবে।’ ছবিতে মেহজাবীনের পরনে রয়েছে সাদা টপস এবং নীল জিনস। ঢেউ আছড়ে পড়তেই জল ছড়িয়ে পড়ে মেহজাবীনের চোখেমুখে। সংযুক্ত আরব আমিরাতে বেড়ে ওঠা মেহজাবীন দেশের শোবিজে পা রাখেন ২০০৯ সালে। একটি সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে শুরু করেন রঙিন দুনিয়ার পথচলা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD