1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চকরিয়া কোরক বিদ্যাপীঠ ম্যানেজিং কমিটির নির্বাচন - DeshBarta
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন চট্টগ্রামে আলো ছাত্র কল‍্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠান’২২ সম্পন্ন মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ চসিক ভারপ্রাপ্ত মেয়রকে গাছের চারা দিয়ে অভিনন্দন জানান বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। নিখোঁজ যুবকের সন্ধান চাই পরিবার। পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

চকরিয়া কোরক বিদ্যাপীঠ ম্যানেজিং কমিটির নির্বাচন

  • সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৮৫ পঠিত

জেপুলিয়ান দত্ত জেপু,চকরিয়াঃ
বিনাপ্রতিদ্বন্দ্বীতায় শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হচ্ছেন গণমাধ্যমকর্মী ও শিক্ষক এম, রিদুয়ানুল হক।
কক্সবাজার তথা দক্ষিণ চট্টগ্রামের অন্যতম সেরা শিক্ষাপ্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ ম্যানেজিং কমিটির নির্বাচন ২০২১ এ বিনাপ্রতিদ্বন্দ্বীতায় শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হতে যাচ্ছেন বিশিষ্টি গণমাধ্যমকর্মী ও শিক্ষক এম, রিদুয়ানুল হক (এমএ;বিএড)।

তিনি চকরিয়া কোরক বিদ্যাপীঠের সুপরিচিত শিক্ষক হিসেবে কর্মরত। তিনি চকরিয়া প্রেসক্লাবের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এবং দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার চকরিয়া প্রতিনিধি। এছাড়াও তিনি বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত।

তাঁর বাড়ি চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কুতুবদিয়া পাড়ায়। ১৯৮০ সালে এক বুনিয়াদি পরিবারে তাঁর জন্ম। তাঁর পিতার নাম আলহাজ্ব সৈয়দ আহমদ ও মাতার নাম জাহানারা বেগম।

উল্লেখ্য গত ৩ নভেম্বর’২১ নির্বাচনী তফসীল ঘোষণা করা হয়েছিল। ১৮ নভেম্বর ছিল মনোনয়ন বাছাই ও ২০ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার এবং ৩০ নভেম্বর নির্বাচন। অন্যকোনো প্রার্থী না থাকায় বিনা ভোটে নির্বাচিত হতে যাচ্ছেন তিনি। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.নজরুল ইসলাম।

এবিষয়ে এম, রিদুয়ানুল হক জানান, সকল শিক্ষকদের সার্বিক সহযোগিতায় ও সমর্থন নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হতে যাচ্ছি। তিনি সকল শিক্ষক-শিক্ষিকাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান এবং সবার দোয়া কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD