1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাঁশখালী ও সাতকানিয়া সংযোগ সড়কে ড্রাম্পার - সিএনজি মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলের মৃত্যু - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

বাঁশখালী ও সাতকানিয়া সংযোগ সড়কে ড্রাম্পার – সিএনজি মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলের মৃত্যু

  • সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৫৪ পঠিত

আফনান চৌধুরী, বাঁশখালী :

সাতকানিয়ায় ড্রাম্পার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন মা।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে সাতকানিয়া-বাঁশখালী গুনাগরি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— বান্দরবানের কালাঘাটা এলাকার ছোটন দাস (৪৫) ও তার ছেলে শুভ্র দাস (১২)। আহতরা হলেন— শুভ্র দাসের মা সোনালী দাস (৩৫), সিএনজি চালক বাঁশখালী কালিপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মর্তুজা আলী (৩১) এবং সিএনজি যাত্রী এওচিয়া ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. পারভেজ।

বাঁশখালী মা ও শিশু হাসপাতালের চেয়ারম্যান মো. আবু নাসের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাতকানিয়া-বাঁশখালী সড়কে দুর্ঘটনার ঘটনায় দুজনকে হাসপাতালে আনা হয়েছিল, তবে হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত সাতকানিয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। কিন্তু ঘটনাটি সাতকানিয়া-বাঁশখালীর সীমান্তে হওয়ায় আহতদের বাঁশখালী মা ও শিশু হাসপাতালে নিয়ে যায়। পুলিশের একটি টিম দুর্ঘটনাটি তদন্তে কাজ করছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD