1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ভিশন-২৫ ও ইসলামী শিক্ষা বিস্তারে এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসা অসামান্য অবদান রাখছে -নদভী এমপি - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে পৌরসভার যুবলীগের উদ্যোগে শেখ পরশের ৫৪ তম জন্মদিন পালন চন্দনাইশে ক্যান্সার আক্রান্তদের মাঝে চেক বিতরণ চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

ভিশন-২৫ ও ইসলামী শিক্ষা বিস্তারে এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসা অসামান্য অবদান রাখছে -নদভী এমপি

  • সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৬৯ পঠিত

নগরীর দ্বীনি ও আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসা ভিশন-২৫, দলিল হস্তান্তর ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চট্টগ্রাম-১৫ আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, মাদ্রাসার ভিশন-২৫ এবং ইসলামী শিক্ষা বিস্তারে অসামান্য অবদান রাখছে বলে অভিমত ব্যক্ত করেন। এছাড়াও তিনি মাদ্রাসা ট্রাস্টের সম্মানিত পরিচালকদের সাহায্যের হাত সম্প্রসারিত করার জন্য সবিশেষ আহ্বান জানান।

এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসা ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন -এর সভাপতিত্বে ও অধ্যাপক মাওলানা ড. শফিউল্লাহ কুতুবীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বাশার গ্রুপের চেয়ারম্যান ও এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার দাতা-উপদেষ্টা আলহাজ্ব আবুল বশর আবু। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামিলীগের কেন্দ্রীয় কমিটির কার্য-নির্বাহী সদস্য ও মাদ্রাসার ভাইস চেয়ারম্যান নারীনেত্রী মিসেস রিজিয়া রেজা চৌধুরী,সিনিয়র ভাইস চেয়ারম্যান লায়ন আব্দুল গাফফার চৌধুরী, ভাইস চেয়ারম্যান লায়ন সেতারা গাফফার চৌধুরী, পরিচালক আলহাজ্ব শফিক উদ্দিন, প্রফেসর ড. গিয়াস উদ্দিন তালুকদার, মাওলানা এনামুল হক মাদানী, মো. শহিদুল্লাহ কায়সার, জয়েন্ট সেক্রেটারি আলহাজ্ব মোহাম্মদ জসিম উদ্দিন, অর্থ সম্পাদক আলহাজ্ব কাজী মোহাম্মদ গিয়াস উদ্দিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রফেসর ড. আ. ম. কাজী মুহাম্মদ হারুন উর রশীদ, আলহাজ্ব কফিল উদ্দিন, মাওলানা আহমদুর রহমান নদভী, ড. মোজাফফর হোসাইন নদভী, মাওলানা মুহাম্মদ আমিন নদভী, প্রফেসর ড. শাকের আলম শওক, প্রফেসর ড. নাজমুল হক নদভী, প্রফেসর ড. গিয়াস উদ্দিন হাফিজ, হাজী দেলোয়ার হোসেন, আমানুল আলম, হাজী রফিকুল আলম, অধ্যক্ষ মীর মুহাম্মদ ইউসুফ ছানুভী, ফারহানা গাফফার, মাওলানা শোয়াইব মক্কী, মাওলানা মুহাম্মদ আলা উদ্দিন, মাওলানা ছালাহ উদ্দিন বেলাল, মুহাম্মদ রফিকুল ইসলাম, জানে আলম, কামাল উদ্দিন, আবদুল্লাহ আল মাসুদ, আহমদ হোসাইন, নুর মুহাম্মদ, ড. নুরুল আমিন নুরী, ডা. ইমরানুল মাওয়া, নাজমুন নিছা প্রমুখ, ড. লুৎফর রহমান, ড. আজিজুল হক, অধ্যক্ষ দিদারুল আলম, মাওলানা এম সোলাইমান কাসেমী প্রমুখ।

সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে বাশার গ্রুপের চেয়ারম্যান ও এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার দাতা-উপদেষ্টা আলহাজ্ব আবুল বশর আবু বলেন, প্রতিষ্ঠানের অটুট শৃঙ্খলা, শিক্ষকবৃন্দের নিরলস প্রচেষ্টা, একাগ্রচিত্ততা এবং শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগণের আন্তরিকতার মাধ্যমে দেশ ও জাতি গঠনে একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত গড়ে তোলার আহবান জানান। এছাড়াও প্রতিষ্ঠানের স্বার্থে আরও সাহায্যের বাড়ানোর আশ্বাস দেন। অনুষ্ঠানে নারীনেত্রী মিসেস রিজিয়া রেজা চৌধুরী বলেন, ভিশন-২৫ এর চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য কুরআন, হাদিস ও যুগোপযোগী বিজ্ঞান-প্রযুক্তিগত জ্ঞানসমৃদ্ধ একদল আদর্শ, যোগ্য এবং দক্ষ নাগরিক গড়ে তোলা সমযের অনিবার্য দাবী। সভাপতির বক্তব্যে অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন বলেন, শিক্ষা জাতীয় উন্নয়নের পূর্ব শর্ত। পরিবর্তনশীল বিশ্বের চ্যালেঞ্জ মোকাবেলায় এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসা ট্রাস্টের পরিকল্পিত ভিশন-২৫ বাস্তবায়ন করতে মাদ্রাসা ট্রাস্টের কার্য-নির্বাহী পরিষদ ও পরিচালকদের আন্তরিক সহযোগিতা ও প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD