1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
উর্বশী গানের সিঁড়ি’র দ্বিতীয় সিজনের উদ্বোধনী অনুষ্ঠান এবং উর্বশী ফোরাম-এর সিলভার বাটন এওয়ার্ড সেলিব্রেশন - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১২:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

উর্বশী গানের সিঁড়ি’র দ্বিতীয় সিজনের উদ্বোধনী অনুষ্ঠান এবং উর্বশী ফোরাম-এর সিলভার বাটন এওয়ার্ড সেলিব্রেশন

  • সময় বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১২৭ পঠিত

বিনোদন প্রতিনিধি

উর্বশী গানের সিঁড়ি যাত্রা শুরু করেছে মাত্র ছয় মাস আগে। এরই মধ্যে তাঁরা দ্বিতীয় সিজনের কার্যক্রম শেষ করেছে। গতকাল ২০ নভেম্বর ছিল উর্বশী গানের সিঁড়ি’র দ্বিতীয় সিজনের উদ্বোধনী অনুষ্ঠান এবং উর্বশী ফোরাম-এর সিলভার বাটন এওয়ার্ড উদযাপন । গতকাল প্রথম একটি গান অন এয়ারের মাধ্যমে উদ্বোধন হয়েছে দ্বিতীয় সিজন। রাত নয়টায় উর্বশী ফোরাম ইউটিউব চ্যানেলে সেলিম চৌধুরী ও মেহের আফরোজ শাওন-এর গাওয়া ‘ভালোবাসার সবুজ দ্বীপ’ গানটি উন্মুক্ত হয়।
অন্তত একটি মৌলিক গানে যুক্ত হয়েছেন উর্বশী গানের সিঁড়িতে এমন শিল্পীরা এবং গীতিকার, সুরকারদের সমাবেশ ঘটে গতকালের অনুষ্ঠানে।
উর্বশী ফোরাম এরই মধ্যে লাভ করেছে ইউটিউব সিলভার প্লে বাটন। গতকালের অনুষ্ঠানে কেক কেটে সেই অ্যাওয়ার্ড উদযাপন করা হয়।৷

 

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উর্বশী ফোরাম-এর সংগীত সমন্বয়ক হৃদয় সৈকত। এরপর উপস্থিত কণ্ঠশিল্পীরা গান পরিবেশন করেন। একে একে গান গেয়ে শোনান সুস্মিতা শিবলী, সানিয়া রমা, সাদিয়া লিজা, অনিন্দিতা সাহা অথি, শিউলি সরকার, হৃদয় সৈকত, মৌসুমী মৌ, জাহিন খান, অনন্যা আচার্য্য, গামছা পলাশ, সুস্মিতা সাহা, নওরিন জাহান আলো এবং শিশু শিল্পী তানিম। মিউজিক যন্ত্র বাজান সরলরেখা ব্যান্ডের মিউজিশিয়ান টনি, সায়েম, সাব্বির, সোলায়মান। উপস্থিত ছিলেন গীতিকার ও সুরকার আহমেদ রিজভী, গীতিকার ও সুরকার প্লাবন কোরেশী, এলএসবিটিভি’র প্রযোজক কামরুল হাসান সোহাগ, মিউজিক পরিচালক এএইচ তূর্য, ফরিদ ক্রিয়েশন-এর কর্ণধার ফরিদ আহমেদ, কণ্ঠশিল্পী সেলিম চৌধুরী, কণ্ঠশিল্পী মুন মোনালিসা, বৈশাখী টেলিভিশনের অনুষ্ঠান প্রধান ও গীতিকার আহসান কবির প্রমুখ।

অনুষ্ঠানের মূল পর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শিল্পী সেলিম চৌধুরী, জাতীয় পুরস্কারপ্রাপ্ত সুরকার প্লাবন কোরেশী, উর্বশী ফোরাম-এর সাধারণ সমন্বয়ক শাম্মি সারোয়ার এবং প্রধান সমন্বয়ক ড. মো. হারুনুর রশীদ। ড. হারুন তাঁর বক্তব্যে বলেন, আমরা আজ খুশি এই কারণে যে, উর্বশী গানের সিঁড়ি মাত্র ছয় মাসে দর্শকদের মধ্যে বিপুল সাড়া জাগিয়েছে। আজ পর্যন্ত ৫৫টি মৌলিক গান শিল্পীদের কণ্ঠে প্রাণ দিয়েছে উর্বশী ফোরাম তথা উর্বশী গানের সিঁড়ি।’ বক্তব্যের পর সিলভার প্লে বাটন উন্মুক্ত করা হয় এবং কেক কেটে সবাইকে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন সেলিম চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে মঞ্চে ছিলেন প্লাবন কোরেশী। সব শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন উর্বশী ফোরাম-এর সংগীত সমন্বয়ক শিল্পী জাহিন খান। সম্পূর্ণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিল্পী সুস্মিতা সাহা।
অনুষ্ঠানটি উর্বশী গানের সিঁড়ি পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হয়। উর্বশী ফোরামের পক্ষে রিহার্সেল সমন্বয়ক কাঞ্চন খান, অর্থ সমন্বয়ক মুন নিয়ন, আবৃত্তি ও উচ্চারণ সমন্বয়ক জাকারিয়া রকি, আইটি সমন্বয়ক ইঞ্জিনিয়ার জুবায়ের, সহসাধারণ সমন্বয়ক নাফিজ ইমতিয়াজ, সদস্য হাসান শরীফ, দ্বীপ রাজ, রনি উপস্থিত ছিলেন।
ছবি তুলেছেন ডিওপি বাপ্পি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD