1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সাঙ্গু নদীতে জালের খুঁটি মারতে গিয়ে জেলে নিখোঁজ - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:০০ অপরাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

সাঙ্গু নদীতে জালের খুঁটি মারতে গিয়ে জেলে নিখোঁজ

  • সময় বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৭৭ পঠিত

আফনান চৌধুরী, বাঁশখালী :

চট্টগ্রাম জেলার অন্তর্গত বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইশ্বরবাবুর হাট সংলগ্ন সাঙ্গু নদীতে জালের খুঁটি মারতে গিয়ে একজন নিখোঁজ হয়েছেন।

২৪ নভেম্বর ২১(বুধবার) ভোর ৪টায় খানখানাবাদ ইশ্বরবাবুর হাটের সামান্য পশ্চিম পাশে সাঙ্গু নদীতে জালের খুঁটি বসানোর জন্য নেমে নিখোঁজ হয়েছেন মো. ছা‌লেহ আহমদ (৫৫) নামের এক ব্যক্তি। তিনি খানখানাবাদ ৯নং ওয়ার্ডের পূর্ব রায়ছটা এলাকার মৃত নজির আহমদের ছেলে। তার ৫ ছে‌লে ৩ মেয়ে র‌য়ে‌ছে ব‌লে জানা যায়। খানখানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বদরু‌দ্দিন চৌধুরী জানান, প্রতিদিনের মত সাঙ্গু নদীতে বিভিন্ন মানুষ মাছ ধরার জন্য বেড়িবাঁধের পাশে জাল বসায়। আজ ভোর ৪টার দিকে মো. ছা‌লেহ আহমদ নামে এক ব্যক্তি নদীতে জালের খুঁটি বসানোর জন্য নামেন। এরপর থেকে সে নিখোঁজ রয়েছেন।

বাঁশখালী ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুর রহমান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলের দিকে রওনা হই। নিখোঁজ ব্যক্তিটাকে উদ্ধার করার জন্য চট্টগ্রাম শহর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি টিমকে খবর দেওয়া হয়েছে। উদ্ধার কাজ চলছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD