1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ড মেম্বর প্রার্থীর মনোনয়নপত্র জমা দিলেন সবুজ - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ড মেম্বর প্রার্থীর মনোনয়নপত্র জমা দিলেন সবুজ

  • সময় শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৫৫ পঠিত

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জে আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাজীগঞ্জ এলাকার ৮নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন হাজী মোঃ নাজমুল হোসেন সবুজ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন- আলেক চাঁন, ডাঃ মোঃ রানা, প্রার্থীর ছোট ভাই এড. রাসেল প্রধান, শফিকুল ইসলাম রিপন, রফিকুল ইসলাম লিটন, ফিরোজ গাজী, ফতুল্লা থানা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নজরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম কোষাধ্যক্ষ মোঃ সোহাগ, মোঃ খোরশেদ আলম, মোঃ জীবন, সোহান, মোঃ সরফত, মোঃ অফরান, সাকিল আহমেদ, আলহাজ্ব রমজান আলী, আবুল হাসেম খান, তুষার আহমেদ, মোঃ মাসুম প্রমূখ।

জমাদান কালে মেম্বার প্রার্থী নাজমুল ইসলাম সবুজ বলেন- আমার পিতা মরহুম সালাম মেম্বার দীর্ঘ তিন তিনবারের নির্বাচিত এই ওয়ার্ডের মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমান নির্বাচনে আমি তাঁর সুযোগ্য পুত্র হিসেবে সকলের কাছে প্রিয়। পিতার সততা ও আদর্শ ধরে রাখতে এবং এলাকার সাধারণ মানুষের জন্য কাজ করার অঙ্গিকার করে মেম্বার পদে নির্বাচনে অংশ গ্রহণ করছি। আমি আমার এলাকাবাসী ও শুভাকাঙ্ক্ষী সকলের কাছে সহযোগিতা সহ দোয়া কামনা করছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD