1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাঁশখালী ব্লাড ব্যাংকে যোগ হলো আরো একটি অক্সিজেন সিলিন্ডার - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

বাঁশখালী ব্লাড ব্যাংকে যোগ হলো আরো একটি অক্সিজেন সিলিন্ডার

  • সময় সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৪৪ পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি

“মানুষ হয়ে যদি মানুষের জন্য কিছু না করতে পারি, তাহলে মানুষ হলাম কেন”
বাঁশখালী ব্লাড ব্যাংক এর ফ্রি অক্সিজেন সেবায় যোগ হলো আরো একটি অক্সিজেন সিলিন্ডার ও সরঞ্জামাদি।
বাঁশখালী ব্লাড ব্যাংক এর ফ্রি অক্সিজেন সেবা অব্যাহত রাখতে অত্র ব্লাড ব্যাংক এর প্রধান উপদেষ্টা ও বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার জনাব, সাইদুজ্জামান চৌধুরী মহোদয় একটি অক্সিজেন সিলিন্ডার ও সরঞ্জামাদি হস্তান্তর করেন বাঁশখালী ব্লাড ব্যাংক পরিবারের সদস্যদের কাছে।
অত্র অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন বাঁশখালী ব্লাড ব্যাংকের এডমিন, স্বরূপ দেবনাথ, ফারুকুল ইসলাম, প্রভাত সুশীল আকাশ, কো-এডমিন, রুপন কান্তি দে, সানি বড়ুয়া, সহ-কার্যকরী সদস্য, আশেকুর রহমান, আব্দুর রহিম প্রমুখ।
অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করার পর উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী আরো বলেন আগামীতেও এইরকম যেকোন মানবিক কাজে আমাকে পাশে পাবেন এবং আমার সাধ্য মতো অত্র সংগঠন ও মানবতার পাশে থাকার চেষ্টা করে যাবেন বলে আশ্বাস দেন সদস্যদের।
এডমিন স্বরূপ দেবনাথ বলেন UNO স্যারের এই মহতী কাজে আমাদের সংগঠনে অক্সিজেন সিলিন্ডার সহযোগিতা করায় অত্র সংগঠন এর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
“ডাক্তারের পরামর্শ নিয়ে অক্সিজেন সেবা গ্রহণ করুন”
শ্বাসকষ্ট-সহ যেকোনো রোগীর জন্য জরুরী ফ্রি অক্সিজেন সেবা নিয়ে বাঁশখালী ব্যাপী কাজ করে যাচ্ছে বাঁশখালী ব্লাড ব্যাংক পরিবার,
যেকোনো মুহূর্তে প্রয়োজনে যোগাযোগ:
সজীব নমঃ শুভ, 01812521171
ফারুকুল ইসলাম,01810646548
আবদুর রহমান, 01626900987
সানি বড়ুয়া, 01879447370
বাঁশখালী ব্লাড ব্যাংক
(একটি স্বেচ্ছাসেবী সংগঠন)

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD