1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
এ বিজয় আমার নয় জনগনের নবনির্বাচিত ইউপি সদস্য আরাফাত হোসাইন তালুকদার। - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৫৪ অপরাহ্ন

এ বিজয় আমার নয় জনগনের নবনির্বাচিত ইউপি সদস্য আরাফাত হোসাইন তালুকদার।

  • সময় বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৩৯ পঠিত

রিপোর্ট: মোঃ ইউসুফ

ইসলামপুর ১নং ওয়ার্ড সাধারণ মানুষের আস্থা এবং ভালোবাসা অর্জন করেই ইউপি সদস্য নির্বাচিত আরাফাত হোসাইন তালুকদার।
২৮ নভেম্বর ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনী লড়াইয়ে রাঙ্গুনিয়া উপজেলার ১৩নং ইসলামপুর ১নং ওয়ার্ড সাধারণ মানুষের আস্থা এবং ভালোবাসা অর্জন করেই ইসলামপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড পরিষদের নির্বাচিত হয়েছে ফুটবল প্রতিক নিয়ে আরাফাত হোসাইন তালুকদার।

রবিবার অনুষ্ঠিত তৃতীয় ধাপের নির্বাচনে আরাফাত হোসাইন তালুকদার কে ফুটবল প্রতিকে ভোট দিয়ে মেম্বার নির্বাচিত করেছে।

সোমবার বিভিন্ন এলাকা ঘুরে এ চিত্র পাওয়া যায় ও জানাযায় ১নং ওয়ার্ডের প্রতিটি গ্রামের পাড়া-মহল্লা, চায়ের দোকান সহ সর্বত্র মেম্বার প্রার্থী নিয়ে আলোচনায় ছিল একটি নাম আরাফাত হোসাইন তালুকদার।

গোদারপাড়, বেতছড়ি এলাকার হোসেন, হান্নান,ইউসুফ, সুমন, বলেন।আরাফাত হোসাইন তালুকদার কাছে গেলে তিরস্কার নয় ভালোবাসা পাবে, সাধারণ মানুষের বিপদে সুখে দুঃখে পাশে থাকবে,আস্থা এবং ভালোবাসা অর্জন করেই, কাছে টেনে নিজের পরিবারের একজন ভেবে কথা বলবে, বিপদের সময় তাকে কাছে পাবে তাই তাকে ইউপি সদস্য হিসেবে জনগন নির্বাচিত করেছে।

বেতছড়ি এলাকার ইউসুফ জানান, আমাদের টাকা পয়সার দরকার নেই দরকার শুধু একটা সৎ মানুষ আর একটু ভালোবাসা। আর সেই ভালোবাসা অর্জনের মাধ্যমে আজ আরাফাত হোসাইন তালুকদার ইউপি সদস্য নির্বাচিত।

নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ আরাফাত হোসাইন তালুকদার জানান এবিজয় আমার নয় জনগনের, আমার ওয়ার্ডের জনগণ আমাকে ভালোবসে যে রায় দিয়েছে তার প্রতিদান আমি দিব দায়িত্ব পালনের মাধ্যমে তাদের পাশে থেকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD