1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ময়মনসিংহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করলেন -ওসি শাহ কামাল। - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

ময়মনসিংহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করলেন -ওসি শাহ কামাল।

  • সময় বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৬৪ পঠিত

গোলাম কিবরিয়া পলাশ ময়মনসিংহ।

আজ ২ জানুয়ারী ২০২১ তারিখ বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহ ১৯নং ওয়ার্ডের পালপাড়া এলাকায় আইন-শৃঙ্খলা বিষয়ক বিট পুলিশিং কার্যক্রম মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার)। মতবিনিময় সভায় ১৯নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার লোকজন অংশগ্রহন করেন।

প্রধান অতিথির বক্তব্যে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ কামাল আকন্দ বলেন, আমাদের কোন সোর্সের প্রয়োজন নাই। আপনারা আমাদের সোর্স, আমাদের তথ্য দাতা। পুলিশের একার পক্ষে মাদক ও অপরাধ নির্মূল করা সম্ভাবনা, যদি জনগণ পুলিশকে সহযোগিতা না করে। তাই জনগণকে সাথে নিয়ে আপনাদের থানা এলাকাকে মাদক ও অপরাধ কর্মকাণ্ড নির্মূল চাই। পুলিশের সেবা জনগণের কাছে পৌছানোর জন্য বিট পুলিশিং এর কার্যাক্রম হাতে নিয়েছি।

উক্ত মতবিনিময় সভায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে মাদক, জুয়া, খুন, ধর্ষণ, মারামারি, সন্ত্রাস, বাল্যবিবাহ, যৌতুক, পেশাদার দালাল, বখাটে, কিশোর গ্যাং, বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী, ভূমিদস্যু, সুদখোর ছাড়াও সকল অপরাধীদের নির্মূল এর জন্য খোলামেলা আলোচনা করেন ওসি শাহ কামাল আকন্দ।

উক্ত মতবিনিময় সভায় উন্মুক্ত আলোচনা সভায় অংশগ্রহণকারী অধিকাংশই ব্যক্তি ই খোলামেলাভাবে আইন-শৃঙ্খলা রক্ষার্থে অফিসার ইনচার্জকে বিভিন্ন প্রশ্ন করেন‌। অফিসার ইনচার্জ প্রত্যেকটি প্রশ্নের যথাযথ জবাব দিয়ে সকলের প্রশংসা অর্জন করেন।

এই ধরনের মত বিনিময় সভা আয়োজন করায় এলাকাবাসী অনেক খুশি। সকলেই এ ধরনের মতবিনিময়সভা প্রতিমাসে অব্যাহত রাখার আবেদন জানান। উপস্থিত সকলের আবেদন এর প্রেক্ষিতে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ বলেন আপনারা এলাকার যে কোন সমস্যার বিষয়ে তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন, আপনার পরিচয় শতভাগ গোপন থাকার নিশ্চয়তা থাকবে।

উপস্থিত সকলের সামনে দু’হাত জোড় করে অনুরোধ করে ওসি শাহ কামাল আকন্দ বলেন আপনারা আমাদের তথ্য দিন সমাজ থেকে অপরাধ কর্মকাণ্ড কমে যাবে। আমরা সর্বাত্মক চেষ্টা করবো ময়মনসিংহ কোতোয়ালীর প্রতিটি এলাকা থেকে অপরাধ নির্মূল করতে। ইনশাআল্লাহ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD