1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
নগর ইউনিয়নে নৌকার পক্ষে নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত - DeshBarta
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন চট্টগ্রামে আলো ছাত্র কল‍্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠান’২২ সম্পন্ন মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ চসিক ভারপ্রাপ্ত মেয়রকে গাছের চারা দিয়ে অভিনন্দন জানান বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। নিখোঁজ যুবকের সন্ধান চাই পরিবার। পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

নগর ইউনিয়নে নৌকার পক্ষে নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • সময় শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১৯২ পঠিত

ইদু খান স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে খালিয়াজুরী উপজেলার আওয়ামীলীগের কোষাধ্যক্ষ, ৪নং নগর ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বাবু হরিধন সরকার এর নিজ বাড়িতে নৌকার পক্ষে নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনী প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন,
৪নং নগর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি অজিত বরন সরকার।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক জেলা পরিষদের সদস্য ও নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সদস্য ও খালিয়াজুরী উপজেলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, জনাব আবু ইসহাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও খালিয়াজুরী উপজেলার ভাইস চেয়ারম্যান বাবু সুমন চক্রবর্তী। আরো উপস্থিত ছিলেন, খালিয়াজুরী উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম ফালাক। আরো উপস্থিত ছিলেন, খালিয়াজুরী উপজেলা ও নগর ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ গ্রামের ভোটাররা।

সভায় আওয়ামীলীগ নেতারা সংক্ষিপ্ত বক্তব্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বাবু হরিধন সরকার এর পক্ষে কাজ করার জন্য অনুরোধ জানান।

নগর ইউনিয়নে পুনরায় নৌকার বিজয়কে ধরে রাখতে সভা-সমাবেশ ও গণসংযোগে যোগ দিচ্ছেন উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীসহ সমর্থকরা।

আসন্ন ৪নং নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী, বর্তমান সফল চেয়ারম্যান, বাবু হরিধন সরকার প্রতিদিনই ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রতিশ্রুতি প্রতিটি গ্রাম হবে শহর তা বাস্তবায়নের জন্য জনগনকে পাশে রেখে তাদের চাহিদাকে গুরুত্ব দিয়ে উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের চেষ্টা করে যাচ্ছেন হরিধন সরকার।

নগর ইউনিয়নের ভোটারদের সাথে কথা বললে তারা বলেন, বাবু হরিধন সরকার আগামীর পরিকল্পনা দিয়ে পরিবর্তন করতে চান গোটা সমাজ ব্যবস্তাকে। তার উন্নয়নের ছোয়া লেগেছে প্রতিটি ওর্য়াডে। অত্র ইউনিয়নে উন্নয়নমূলক কাজ হয়েছে বিধায় পুনরায় হরিধন সরকার কে আবারও ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

নগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থী হরিধন সরকার বলেন, আমি রাজনীতি করে সাধারণ মানুষের জন্য সেবামুলক কাজ করে যেতে চাই। মানুষের মধ্যে নিজেকে সর্বদাই সেবার ব্রত নিয়ে তাদের পাশে থাকতে চাই। আমি আমার কর্মকান্ডে নিজেকে বিলিন করতে চাই নগর ইউনিয়ন পরিষদের জনসাধারণের মাঝে। সর্বশেষ নগর ইউনিয়নের সর্বসাধারণ জনগণকে বলতে চাই, উন্নয়নের শপথ নিন,
নৌকা মার্কায় ভোট দিন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD