1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
অন্যকে বাঁচাতে নিজের প্রাণ উৎসর্গ করলেন পুলিশ কনস্টেবল মনিরুল - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে পৌরসভার যুবলীগের উদ্যোগে শেখ পরশের ৫৪ তম জন্মদিন পালন চন্দনাইশে ক্যান্সার আক্রান্তদের মাঝে চেক বিতরণ চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

অন্যকে বাঁচাতে নিজের প্রাণ উৎসর্গ করলেন পুলিশ কনস্টেবল মনিরুল

  • সময় শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৫৪ পঠিত

ইসমাইল চৌধুরী (চট্টগ্রাম মহানগর)

প্রতিদিনের মতই সকালটি শুরু হয়েছিল ট্রাফিক পুলিশ কনস্টবল মো. মনিরুল ইসলামের। সকালবেলায় পরিবারের কাছ থেকে ডিউটি করার জন্য বিদায় নিয়েছিলেন হাসিমুখে। কিন্তু দিন শেষে প্রিয়জনের কাছে ফিরে গেলেন সাদা কাফনে করে সহকর্মীদের কাধে চড়ে। সরকারি দায়িত্বে নিয়োজিত থেকে জীবন দিলেন আরেক আকুতোভয় সৈনিক। অপরকে বাঁচানোর জন্য নিজের জীবন উৎসর্গ করলেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

শনিবার (৪ ডিসেম্বর) খুলশী থানাধীন ঝাউতলায় ট্রেন, বাস এবং সিএনজি অটোরিক্সার ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় সিএনজি অটোরিক্সার যাত্রীদের দুর্ঘটনার হাত থেকে বাঁচানোর জন্য এগিয়ে গিয়ে প্রাণ হারান চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত কনস্টবল মো. মনিরুল ইসলাম।

দৈনিক দেশ বার্তা’কে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (ট্রাফিক) উপকমিশনার সাকিলা সুলতানা। তবে বিষয়টি খুলশি থানার দায়িত্বরত কর্মকর্তার বরাত দিয়ে টেলিফোনে বিস্তারিত জানান থানার কনস্টেবল মোহাম্মদ আশরাফুল।

কনস্টবল মো. মনিরুল ইসলামের মৃত্যুতে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্ মোহাম্মদ তানভীর গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। এক শোক বার্তায় সিএমপি কমিশনার কর্তব্যরত অবস্হায় নিহত মো. মনিরুল ইসলাম এর সততা, দক্ষতা ও কর্তব্য নিষ্ঠার কথা স্মরণ করেন এবং তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা যায়, ট্রাফিক বিভাগে কর্মরত কনস্টবল মো. মনিরুল ইসলাম ১৯৯৬ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি সুদীর্ঘ ২৫ বছর অত্যন্ত সুনামের সাথে চাকরি জীবন শেষ করে অাজ শনিবার (৪ ডিসেম্বর,২০২১) কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার নিজ বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার খোয়াজপুর গ্রামে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD