1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে নির্বাচনী তফসিল থেকে বাদ সাতবাড়িয়া ইউনিয়ন - DeshBarta
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গুনিয়া শান্তিনিকেতনে সরকারী রাস্তায় গৃহ নির্মাণ যাতায়াতে বিঘ্নতা : রাস্তা পুনরুদ্ধার দাবী চকরিয়ার বরইতলীতে শারদীয় দুর্গোৎসব পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক নির্বাচন কমিশনের সাথে ইলেকশন মনিটরিং ফোরাম (ইএমএফ)’র মতবিনিময় জামালপুর শহরে পৌরসভার নামে অটোতে চাদাঁবাজি কালে দুই যুবক আটক জামালপুর জেলায় প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন‍্য শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত তানভীর হাসান রুমান। পীরগঞ্জে পাওনা টাকা চাইতে যাওয়ায় বৃদ্ধকে প্রহার. লক্ষাধিক টাকা মূল্যের গাছ বিক্রি করে আত্মসাৎ করলেন প্রধান শিক্ষক মোহাম্মদ আলী রাজু মাঠের বাজার আবু বক্কর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষের নানা দুর্নীতি বিদ্যুৎ বিভ্রাট নিয়ে ফেসবুকে সমালোচনা করায় প্রবাসীর স্ত্রী গ্রেফতার মানুষ বিশ্বাস ঘাতক, পশু পাখিরা কখনো বিশ্বাস ঘাতকতা করবেনাঃ বিশ্ব প্রাণী দিবসের কর্মসূচীতে বক্তারা

চন্দনাইশে নির্বাচনী তফসিল থেকে বাদ সাতবাড়িয়া ইউনিয়ন

  • সময় বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৭৪ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ প্রতিনিধি:
পঞ্চম ধাপে ইউপি নির্বাচনী তফসিল থেকে চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নকে বাদ দেয়ার নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন।

গত ৭ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা -২ এর উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয় ।

জানা যায়, গত ২৭ নভেম্বর নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিলে সাতবাড়িয়া ইউনিয়নসহ উপজেলার ৮ টি ইউনিয়ন অন্তর্ভুক্ত ছিল। নির্বাচনকে সামনে রেখে গত রোববার রাতে চন্দনাইশের সাতবাড়িয়া ইউনিয়নসহ ৮ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নামের তালিকাও প্রকাশ করা হয়েছিল । এছাড়া উপজেলা নির্বাচন অফিস থেকেও সাতবাড়িয়ায় নির্বাচন গ্রহণের জন্য রিটার্নিং অফিসার নিয়োগসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয় । এতে নির্বাচনকে সামনে রেখে অত্র ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ইউপি সদস্য পদে ৭০ জন মহিলা পুরুষ ও চেয়ারম্যান পদে স্বতন্ত্র ও বিদ্রোহী সহ ৬/৭ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন।এর মধ্যে অধিকাংশ ইউপি সদস্য তাদের মনোনয়ন ফরম জমা দেন। এতে তারা আর্থিক ভাবে ক্ষতি হয়।

উল্লেখ্য যে, সীমানা জটিলতার কারণে ২০১১ সালের পর থেকে সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের নিবার্চন অনুষ্টিত হয়নি । কেননা উপজেলার দোহাজারী ইউনিয়নকে পৌরসভা ঘোষণার করা হয়। এতে সাতবাড়িয়া ইউনিয়নের ৮,৯ নং ওয়ার্ড গেজেটভুক্ত করা হয়। সাতবাড়িয়া থেকে ২টি ওয়ার্ড দোহাজারী পৌরসভায় অন্তর্ভূক্ত হওয়ায়, সে থেকে সীমানা নির্ধারণ ও ওয়ার্ড বিভাজন না করায় নিবার্চন নিয়ে জটিলতার সৃষ্টি হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা মিনহাজুল ইসলাম বলেন, সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন তফসিল হতে বাদ দেয়ার জন্য নির্বাচন কমিশন থেকে চিঠি এসেছে। আমরা সে অনুযায়ী ব্যবস্থা নিচ্ছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD