1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
আনোয়ারায় ইউপি নির্বাচনে ৫৩৪ প্রার্থীর মনোনয়ন জমা, বিনা ভোটে চেয়ারম্যান হতে যাচ্ছে দুই ইউনিয়ন - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

আনোয়ারায় ইউপি নির্বাচনে ৫৩৪ প্রার্থীর মনোনয়ন জমা, বিনা ভোটে চেয়ারম্যান হতে যাচ্ছে দুই ইউনিয়ন

  • সময় বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৫৬ পঠিত

আমজাদ হোসেন,আনোয়ারা প্রতিনিধি:

পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে আনোয়ারা উপজেলার ১০ টি ইউনিয়নে বৃহস্পতিবার(৯ ডিসেম্বর) চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যসহ ৫৩৪ জন প্রার্থী মনোনয়ন জমা দেন। তবে উপজেলার ১ নং বৈরাগ ও ৬ নং বারখাইন ইউনিয়নে চেয়ারম্যান পদে ১ জন করে মনোনয়নপত্র দাখিল করায় বিনা ভোট চেয়ারম্যান হতে যাচ্ছে বৈরাগ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী নোয়াব আলী ও বারখাইন ইউনিয়নে হাসনাইন জলিল শাকিল।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায়, বৃহস্পতিবার জমাদানের শেষ দিনে চেয়ারম্যান পদে ১০ ইউনিয়নে ৩০, সাধারণ সদস্যপদে ৪১১ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯৩ জন প্রার্থী তাদের নিজ নিজ ইউনিয়নের রিটার্রিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমাদেন। এদের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেন বৈরাগ ইউনিয়নে নোয়াব আলী, বারশত ইউনিয়নে এমএ কাইয়ুম শাহ, রায়পুর ইউনিয়নে জানে আলম, বটতলী ইউনিয়নে অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, বরুমচড়া ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা সামশুল ইসলাম, বাখাইন ইউনিয়নে হাসনাইন জলিল শাকিল, আনোয়ারা সদর ইউনিয়নে অসীম কুমার দেব, চাতরী ইউনিয়নে আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, পরৈকোড়া ইউনিয়নে মামুনুর রশিদ চৌধুরী আশরাফ ও হাইলধর ইউনিয়নে কলিম উদ্দিন।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবেও ৮ ইউনিয়নে ২০ জন প্রার্থী মনোনয়নপত্র জমাদেন। তাদের মধ্যে বারশত ইউনিয়নে সমীরণ নাথ,ফজলুল করিম চৌধুরী,আমিনুল হক,রায়পুর ইউনিয়নে আমিন শরীফ,ছালামত উল্লাহ চৌধুরী, ফজলুল কাদের চৌধুরী ,হাফেজ আবুল কালাম ও ফরিদ উদ্দিন,বটতলী ইউনিয়নে মেজবাহ উদ্দিন চৌধুরী সোহেল,বরুমচড়া ইউনিয়নে শাহাদত হোসেন চৌধুরী ও আবুল বশর,আনোয়ারা সদর ইউনিয়নে শহীদুল ইসলাম,দিদারুল ইসলাম ও স্বপন ধর,চাতরী ইউনিয়নে সামশুদ্দিন চৌধুরী,পরৈকোড়া ইউনিয়নে হাসান জিয়াউল ইসলাম,মোহাম্মদ আলী ও নাজিম উদ্দিন, হাইলধর ইউনিয়নে মো. সোলেমান ও আবু তাহের।

তবে বৈরাগ ও বারখাইন ইউনিয়নে কোন স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র জমা না দেওয়ায় বিনা ভোটে নির্বাচিত হতে যাচ্ছেন বৈরাগ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী নোয়াব আলী ও বারখাইন ইউনিয়নে হাসনাইন জলিল শাকিল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD