1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সিরতা ইউনিয়নে মসজিদ ও মাদরাসাকে কেন্দ্র করে সহোদর দুই ভাই খুন; পিতা আহত। - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার। চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৮কেজি গাঁজাসহ মহিলা ব্যাবসায়ী গ্রেফতার। নেত্রকোণা ৪ বন্যার্তদের পাশে আওয়ামীলীগ নেতা জনাব শফি আহম্মদ কাতারে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশির মৃত্যু উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে পটিয়া উপজেলা আ,লীগের সভা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

সিরতা ইউনিয়নে মসজিদ ও মাদরাসাকে কেন্দ্র করে সহোদর দুই ভাই খুন; পিতা আহত।

  • সময় শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৯২ পঠিত

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।

ময়মনসিংহের সদর উপজেলার চরসিরতা ইউনিয়নে নয়াপাড়া গ্রামে দুই পক্ষের দ্বন্দ্বে রফিকুল ইসলাম ও শফিকুল ইসলাম নামের দুই যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় নিহতের বাবাসহ ৩/৪জন আহত হয়েছেন। নিহত সহোদর দুই ভাই রফিকুল ইসলাম ও শফিকুল ইসলাম নয়াপাড়া ছালুর মোড়ের আলী আকবরের ছেলে। স্থানীয়রা জানান ছালুর মোড়ে তার অটোরিকশা মেরামতের একটি দোকান ছিল।

জানা গেছে, আজ ১০ ডিসেম্বর ২০২১ তারিখ শুক্রবার দুপুর ১১ টার দিকে ময়মনসিংহ সদর উপজেলার সিরতা ইউনিয়নের নয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, সম্প্রতি স্থানীয় একটি মসজিদ/মাদরাসার কমিটি ও মসজিদ/মাদরাসার জমি নিয়ে দুই পক্ষে দির্ঘদিন ধরে দ্বন্দ্ব শুরু হয়। আজ দুপুর ১১টার দিকে রফিকুল ইসলাম স্থানীয় একটি ছালুর মোড় অটোরিকশার মেরামতের দোকানে কাজ করছিলেন।

এ সময় হঠাৎ প্রতিপক্ষের লোকজনের হামলার শিকারে সহোদর দুই ভাই আহত হয়। তাদেরকে বাঁচাতে বাবা আলী আকবর এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে বলে স্থানীয়রা জানান। এদিকে দুপক্ষের সংঘর্ষকে থামাতে স্থানীয়রা ছুটে এলে তাদেরও দুইজনকে আহত করে দূর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রফিকুল ইসলাম মারা যান। এদিকে নিহত রফিকুলের সহোদর ভাই শফিকুল ইসলামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর।

কর্তব্যরত চিকিৎসক আহত শফিকুলকে ঢাকা মেডিকেলে রেফার করে। ঢাকা মেডিকেলে নেওয়ার পথি মধ্যে শফিকুল মারা যান। আপন সহোদর দুই ভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় এলাকায় পুলিশ প্রশাসনের কড়া নিরাপত্তা জোরদার করা হয়েছেও বলে জানা যায়।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে কাজ করছি। ঘটার সাথে জড়িতদের আটক করার চেষ্টা চলছে। এ ঘটনায় এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD