1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ; পিকআপ জব্দ - DeshBarta
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন চট্টগ্রামে আলো ছাত্র কল‍্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠান’২২ সম্পন্ন মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ চসিক ভারপ্রাপ্ত মেয়রকে গাছের চারা দিয়ে অভিনন্দন জানান বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। নিখোঁজ যুবকের সন্ধান চাই পরিবার। পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ; পিকআপ জব্দ

  • সময় রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৬৮ পঠিত

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম (সেবা) এর দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি ডিবি) মোঃ সফিকুল ইসলাম এর নির্দেশে প্রতিদিন মাদক নির্মূলে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি পুলিশ)।

এরই অংশ হিসাবে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে ৯ কেজি গাঁজা ও গাঁজা পরিবহন কাজে ব্যবহৃত পিক-আপ গাড়ী জব্দ করা হয়।

জানা গেছে, আজ ১২ ডিসেম্বর ২০২১ তারিখ রবিবার সকালে নান্দাইল উপজেলার দক্ষিণ চন্ডিপাশা ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে পাঁকা রাস্তা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি সফিকুল ইসলাম জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম সেবা’র নির্দেশে ডিবি পুলিশ মাদক বিরোধী নিয়মিত অভিযান চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় রবিবার সকালে এসআই আনোয়ার হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইলের দক্ষিণ চন্ডীপাশায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে পাকা রাস্তা থেকে ৯ কেজি গাঁজা ও গাঁজা পরিবহন কাজে ব্যবহৃত একটি পিক-আপ গাড়ীসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, মোঃ মনির হোসেন, পিন্টু খান, মোঃ কালু মিয়া, মোঃ আশরাফুল ইসলাম (ড্রাইভার)। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী এবং গাঁজা ও পিকআপ উদ্ধারের বিষয়ে নান্দাইল মডেল থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে পাঠিয়েছে ডিবি পুলিশ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD