1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটুয়াখালীতে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি-২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

পটুয়াখালীতে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি-২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  • সময় সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৮৩ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

পটুয়াখালী পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী মুজিব বর্ষে স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বিজয় দিবস-২০২১ কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩-ডিসেম্বর-২০২১ ইং) তারিখ পটুয়াখালী পুলিশ লাইন্স মাঠে এ খেলা ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-মোহাম্মদ শহীদুল্লাহ, (পিপিএম) পুলিশ সুপার পটুয়াখালী।তীব্র প্রতিদ্বন্দ্ধিতাপূর্ন বালিকাদের ফাইনালে পটুয়াখালী থানা মির্জাগঞ্জ থানাকে পরাজিত করে এবং বালকদের ফাইনালে পটুয়াখালী সদর থানা বাউফল থানাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার শারীরিক সুস্থতা যোগ্য নাগরিক হিসাবে বিকশিত হতে খেলাধুলার প্রতি গুরুত্বারোপ করেন। এছাড়াও জাতীয় খেলা কাবাডির মান উন্নয়নে তরুনদের অংশগ্রহনের আহবান জানান। স্কুল লেভেল ও বয়স্ক ভিত্তিক প্রতিযোগিতা আয়োজন করে এ খেলার হারানো গৌরব ফিরিয়ে আনার আশা ব্যক্ত করেন। পটুয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আ.ন.ম. আমিনুল হক মামুন ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মাহফুজুর রহমান এ সময় উপস্থিত ছিলেন। খেলা শেষে প্রধান অতিথি মোহাম্মদ শহীদুল্লাহ, (পিপিএম) পুলিশ সুপার পটুয়াখালী ও অন্যান্য অতিথিবৃন্দদের উপস্থিতিতে বিজয়ী/ বিজিতদের মাঝে পুরস্কার বিতর করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD