1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
মহেশখালীতে শেখ কামাল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২১ ফাইনাল খেলা অনুষ্ঠিত - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

মহেশখালীতে শেখ কামাল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২১ ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • সময় মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৪৭ পঠিত

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, স্টাফ রিপোর্টারঃ মহেশখালীর উপজেলার কালারমার ছড়া ইউনিয়ন যুবলীগ ও নোনাছড়ি ঐক্য ক্রীড়া উন্নয়ন পরিষদ কর্তৃক আয়োজিত আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি প্রদত্ত শেখ কামাল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।

টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, খেলাধুলার মাধ্যমে একটি অঞ্চলের সার্বিক বিনোদন যোগানোর পাশাপাশি অপরাধ প্রবণতা রোধ করা যায় । তাই তরুণ ও যুবসমাজেকে ক্রীড়ামুখি হতে হবে । তিনি বলেন, বর্তমানে জাতিরজনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার তরুণ প্রজন্মকে ক্রীড়ামুখি করতে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছেন । আজ বিশ্বের দরবারে খেলাধুলায় বাংলাদেশ একটি মাইল ফলক । ফাইনাল ম্যাচটি কালারমার ছড়ার শেখ রাসেল স্মৃতি সংসদ মাইজপাড়া বনাম ছৈয়দ আহমদ স্মৃতি সংসদ ফকিরাঘোনা নোনাছড়ির মধ্যে অনুষ্ঠিত হয় । ১৩ ডিসেম্বর বিকাল ৩ টায় কক্সবাজার জেলা ছাত্র লীগের সাবেক সহ – সভাপতি মোহাম্মদ জকরিয়ার সঞ্চালনায় কালারমার ছড়ার নোনাছড়ি সাইক্লোন শেল্টার মাঠে বাংলাদেশ ফুটবল রেফারি এ্যাসোসিয়েশনের রেফারি রবিউল করিমের পরিচালনায় খেলা শুরু হয় । এতে ১-০ গোলে জয়লাভ করেন ছৈয়দ আহমদ স্মৃতি সংসদ ফকিরাঘোনা নোনাছড়ি ।

খেলায় বিশেষ অতিথি ছিলেন, মহেশখালী থানার ওসি আব্দুল হাই, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সৈয়দুল কাদের উপ – প্রচার সম্পাদক এহেছানুল করিম , উপজেলা আওয়ামী লীগের সদস্য সেলিম চৌধুরী, যুবলীগের আহ্বায়ক সাজেদুল করিম, উপজেলা যুবলীগের সদস্য আজিজুল হাসান রনি, ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসান আরিফ, সাধারণ সম্পাদক আব্বাস, সহ – সভাপতি রাশেদ কামাল চৌধুরী প্রমূখ ।

খেলা শেষে প্রধান অতিথি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেওয়াসহ অনুষ্ঠানের অতিথি বিশিষ্টজনদের মাঝে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD