1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
রাউজানের বড়ঠাকুর পাড়া স্কুলে মুজিববর্ষ, স্বাধিনতার সুবর্ণজয়ন্তী ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

রাউজানের বড়ঠাকুর পাড়া স্কুলে মুজিববর্ষ, স্বাধিনতার সুবর্ণজয়ন্তী ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

  • সময় মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৬৮ পঠিত

মোহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী, রাউজান প্রতিনিধি।

মুজিবর্ষ, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, শহীদ বুদ্ধিজীবি দিবস ও নবনির্বাচিত জনপ্রতিনিধি এবং পিইসি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান নানা কর্মসূচির মাধ্যমে পালন করেছে রাউজানে ঐতিহ্যবাহি শিক্ষা নিকেতন বড়ঠাকুর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

গতকাল ১৪ ডিসেম্বর মঙ্গলবার বিদ্যালয় মাঠে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন রাউজান উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং পশ্চিম গুজরা ইউপি চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ।

এতে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি ও পূর্ব গুজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং পূর্ব গুজরা থেকে পঞ্চমবারের মত নির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ।

অনুষ্ঠান উদযাপন পরিষদের আহবায়ক সাংবাদিক তৈয়ব চৌধুরীর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক একেএম শাহাজান ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষানুরাগি সদস্য সিরাজুল হক, সহ সভাপতি ও ইউপি প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যায়ের প্রধান শিক্ষক অশোক কুমার বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা আবদুল মুবিন, সহকারি শিক্ষা কর্মকর্তা বিষু দে, সহকারি শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার হাজারী, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোহাম্মদ হোসেন মাহমুদ, বিদ্যালয়ের দাতা সদস্য আবদুল ছালাম রায়হান, পূর্ব গুজরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, নবনির্বাচিত ইউপি সদস্য আশরিফা করিম রোজী, পশ্চিম গুজরা ইউপি সদস্য রিটন দে, পূর্ব গুজরা থেকে নবনির্বাচিত ইউপি সদস্য মোহাম্মদ খালেদ, আবদুল কাইয়ুম, বকুল বড়ুয়া, ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক জমির ইসলাম, সমাজ সেবক হাজী আবদুল সহিদ, ছাত্রনেতা মহিউদ্দিন লিংকন, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম, যুবলীগ নেতা আকবর আলী জয়।

বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোরশেদুল আলম, প্রণব বৈদ্য, সুশ্মিতা মজুমদার, হালিমা বেগম, সজিব মুতসুদ্দি, প্রনজিত বড়ুয়া।

অনুষ্ঠানে পঞ্চমবার নির্বাচিত পূর্ব গুজরা ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ, তৃতীয়বারের মত বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত পশ্চিম গুজরার ইউপি চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ, নবনিযুক্ত সহকারি শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার হাজারী, সংরক্ষিত ইউপি সদস্যা আশরিফা করিম রোজী, বিদ্যালয়ে অবদানে আবদুল ছালাম রায়হান, নবনির্বাচিত ইউপি সদস্য আবদুল খালেদ, ৯নং ওয়ার্ডের আবদুল কাইয়ুম, ৭নং ওয়ার্ডের বকুল বড়ুয়াকে সংবর্ধিত করা হয়।

এসময় শহীদ বুদ্ধিজীবি দিবসের স্মরনে একমিনিট নিরবতা পালন ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

অনুষ্ঠান শেষে বিদ্যালয়য়ের প্রতিষ্টাকালিন সময় থেকে যারা অবদান রেখে চিরবিদায় নিয়েছেন তাদের আত্মার শান্তি ও রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী, তারুণ্যোর প্রতিনিধি ফারাজ করিম চৌধুরীর দীর্ঘাযু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় বিদ্যালয়ের সহযোগিতার জন্য জসিম উদ্দিন দয়াল চাদসহ সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD