1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে নির্বাচনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

চন্দনাইশে নির্বাচনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

  • সময় বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৬২ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি প্রতিনিধি:
চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া ইউপি’তে সীমানা জটিলতার কারণে নিবার্চন স্থগিত হওয়ায় সাতবাড়িয়ার সাধারণ ভোটার, প্রার্থী, সচেতন নাগরিকদের পক্ষ থেকে মানববন্ধন ও উপজেলা প্রশাসন সহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করেছেন ইউনিয়নের জনসাধারণ।

১৫ ডিসেম্বর বেলা ১১ টায় সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে উপস্থিত ছিলেন,
উপজেলা কৃষকলীগের সভাপতি মাষ্টার হুমায়ুন কবির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক দিদারুল হক দস্তগীর, আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী ফোরক আহমদ, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী যথাক্রমে, খোরশেদ উদ্দিন আহমেদ মিন্টু, নুরুল হক, রফিক চৌধুরী।

যুবলীগ নেতা শফিউল আজমের সঞ্চালনায় বক্তব্য রাখেন অমর চৌধুরী, জহুরুল হক, আজাদ হোসেন টিপু, কুতুব উদ্দিন হাসান, নাজিম উদ্দিন, মাহবুবুল আলম রিপু, এস এম রাশেদ, সালেহ আহমদ আনচারী, মাও. আবু বক্কর, আবুল কালাম, কামাল উদ্দিন, শাহেদ আলী, জাফর ইকবাল, শফিউল্লাহ, মো. খোকন, আবু হানিফ, শাহ আলম, আবুল বশর, খোরশেদুল আলম, ইলিয়াস চৌধুরী, শাফায়াত বিন সানাউল্লাহ, মাহমুদুল হাসান ফাহাদ, মো. তোফায়েল, মো. আরমান, মো. সায়েম, মো. হাবিব প্রমুখ।

উপস্থিত সকলের দাবি সীমানা জটিলতার কারণে ২০১১ সালের পর থেকে সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের নিবার্চন অনুষ্টিত হয়নি । ২০১৭ সালে দোহাজারী পৌরসভা ঘোষনা হওয়ার পর সাতবাড়িয়ার ৮ ও ৯ নং ওয়ার্ড দোহাজারী পৌরসভায় অর্ন্তভূক্ত হওয়ার পর থেকে সীমানা নিধার্রণের কাজ সম্পন্ন হয়নি। দ্রুত সীমানা বিরোধ নিস্পত্তি করে নির্বাচনের পরিবেশ সৃষ্টি করার জন্য যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন ইউনিয়নের জনসাধারণ

উল্লেখ্য যে, ৫ম দাপে ইউপি নিবার্চনের তফসিলে চন্দনাইশ সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের নাম থাকলেও নিবার্চন কমিশন গত ৭ ডিসেম্বর এক প্রজ্ঞাপনের মাধ্যমে সাতবাড়িয়া ইউপি নিবার্চন স্থগিত করেন। গত ৬ ডিসেম্বর পর্যন্ত সাতবাড়িয়া ইউপি’তে চেয়ারম্যান পদে ৯, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২, সাধারণ সদস্য পদে ৭৮ জনসহ ৯৯ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন বলে জানিয়েছেন রির্টানিং অফিসার ও প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আরিফ উদ্দিন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD