1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
শিক্ষক ও পরিচালনা পরিষদ নিয়ে মহেশখালীর আলিম পরীক্ষার্থীদের আকুতি-মিনতি - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ সুনামগঞ্জে আলহাজ্ব বশির আহমেদ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ আল্লামা মুফতি মুজাহিদ উদ্দিন চৌধুরী দুবাগী(রহঃ) ট্রাস্টের বিশুদ্ধ পানি ও খাদ্য বিতরণ সাতকানিয়ার পুরানগড়ের বাজালিয়া-শীলঘাটা সড়কের শুভলং খালের ব্রিজের সাইড ভেঙ্গে বেহাল দশাঃযেকোন মুহুর্তে ঘটতে পারে মারত্মক দুর্ঘটনা নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের উদ্যােগে “মাদক, কিশোর গ্যাং ও অসামাজিক কার্যকলাপ ” বিরােধী সমাবেশ অনুষ্ঠিত চকরিয়ায় সাফারীপার্ক সংলগ্ন বালু মহালে বনকর্মকর্তার অভিযান: ৪টি ড্রেজার মেশিন ভাংচুর শিশু কিশোরদের অপরাধ প্রতিরোধে আমাদের করণীয় শীর্ষক সেমিনারে বক্তব্য রাখছেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. মো. ইসমাইল খান। চন্দনাইশে পৌরসভার যুবলীগের উদ্যোগে শেখ পরশের ৫৪ তম জন্মদিন পালন চন্দনাইশে ক্যান্সার আক্রান্তদের মাঝে চেক বিতরণ চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা

শিক্ষক ও পরিচালনা পরিষদ নিয়ে মহেশখালীর আলিম পরীক্ষার্থীদের আকুতি-মিনতি

  • সময় বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৩৮ পঠিত

মাতারবাড়ীর সর্বোচ্চ বিদ্যাপীঠ নামে পরিচিত মজিদিয়া আলিম মাদ্রাসার সম্মানিত শিক্ষক ও মাদ্রাসা পরিচালনা কমিটিবৃন্দ! আসসালামু আলাইকুম

সরকার আপনাদেরকে বেতন দেই কি জন্য? শিক্ষার্থীদের নাই কোন পাঠদান, নাই কোন খোঁজ খবর! আপনাদেরকে সরকার থেকে মাসিক বেতন দেওয়া হয় শিক্ষার্থীদের পাঠদান দেওয়া জন্য মাদ্রাসার টাকা ভাগ করার জন্য টাকা দেওয়া হয় না!

নিজ স্বার্থের জন্য চেয়ার নিয়ে টানাটানি করতেছেন! আজ পর্যন্ত সম্মানিত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ রফিকুল হায়দার (বিএ অনার্স এমএ, চ.বি) ব্যতীত কোনদিন কেউ আমাদের খবর নিছেন? আলিম পরীক্ষার্থীদের পরীক্ষা কেমন হয়েছে? বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্টান থেকে যদি শিক্ষক কেন্দ্র পরিদর্শক এ যেতে পারে, আপনারা কেন আসতে পারেন না? আমার ধারণা, আসলে আপনারা না যাওয়ার কারনটা হল, না গেলেও আপনাদের গাইড করার মত কেউ নাই! আমরা জানতে চাই মাদ্রাসা পরিচালনা কমিটির কাজ কী…?

১ ডাব ভাগ করা নাকি শিক্ষার্থীদের ভেতনের টাকা এবং মাদ্রাসার টাকা ভাগ করা।

আপনাদের মত অযোগ্য ব্যক্তিদেরকে পরিচালনা কমিটি থেকে পদত্যাগ করা উচিত! আসলে আপনাদের মান সম্মান নাই।

শিক্ষার্থীদের দুঃসময়ে আপনারা কোন খোঁজখোঁজ-খবর রাখেন না ৷ চেয়ার নিয়ে হানাহানি আর অথচ শিক্ষার্থীরা কিছু বললে বিয়াদব নামে আপনারা স্বীকৃতি দেন!

এটা হুজুরে কেবলার গারেঙ্গিয়ার হাতে গড়া প্রতিষ্ঠান! আপনাদের নষ্টামির দ্বারা অনেক বছর পিছিয়ে যাচ্ছে প্রানের বিদ্যাপীঠ।

ইতি,
আলীম পরিক্ষার্থী বৃন্দ ২০২১
মাতারবাড়ী মজিদিয়া আলিম মাদ্রাসা
মহেশখালী, কক্সবাজার ৷

প্রতিবেদক
ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান
গণমাধ্যম কর্মী

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD