1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
জনগণের সেবক হয়ে পূনরায় কাজ করতে চান মোঃআবু জাফর চৌধূরী (মিজান) মেম্বার। - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

জনগণের সেবক হয়ে পূনরায় কাজ করতে চান মোঃআবু জাফর চৌধূরী (মিজান) মেম্বার।

  • সময় শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১০৮ পঠিত

আনোয়ারা প্রতিনিধিঃ-

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনোয়ারা উপজেলার ৫নং বরুমচড়া ইউনিয়ন ৮নং ওয়ার্ড এর মেম্বার মোঃআবু জাফর চৌধূরী মিজান পূনরায় প্রার্থী হওয়ায় এলাকার জনসাধারণের কাছে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।নেজামত আলী মুন্সী বাড়ীর মরহুম আবুল হোছাইন চৌধুরী প্রকাশ ভেট্রু চৌধূরীর কনিষ্ঠ সন্তান।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত সৎ আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুব-রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুব-সমাজ সেবক মোঃআবু জাফর চৌধূরী মিজান কে পূনরায় মেম্বার হিসেবে দেখতে চাই।

পূনরায় মেম্বার পদপ্রার্থী মোঃআবু জাফর চৌধূরী মিজান বলেন, আমাকে যদি জনগণ পূনরায় তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৮নং ওয়ার্ডকে একটি রােল মডেল মাদক মুক্ত ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

তিনি আরো বলেন আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে পুনরায় আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই।

ওয়ার্ডের বিভিন্ন শিক্ষা সমাজ উন্নয়ন জনগণের কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD