1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাঁশখালী জেনারেল হাসপাতালে ইজি এম ও বিজয় দিবস অনুষ্টিত। - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

বাঁশখালী জেনারেল হাসপাতালে ইজি এম ও বিজয় দিবস অনুষ্টিত।

  • সময় শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৪০ পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি।

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম সম্ভবনাময় সেবামূলক প্রতিষ্ঠান বাঁশখালী জেনারেল হাসপাতাল লিমিটেডের জরুরি সাধারণ সভা (ইজিএম) এবং বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলোচনাসভা ১৬ ডিসেম্বর ২০২১ ইং তারিখে অনুষ্ঠিত হয়েছে।
হাসপাতালের সম্মানিত শেয়ারহোল্ডার হাফেজ আব্দুল্লাহ সাহেবের কোরান তেলওয়াতের মধ্যে দিয়ে হাসপাতাল কমপ্লেক্সের তৃতীয় তলায় অডিটোরিয়ামে প্রোগ্রাম শুরু হয়।
বাঁশখালী জেনারেল হাসপাতাল লিমিটেডের ইজিএমে সভাপতিত্ব করেন, বাঁশখালী জেনারেল হাসপাতাল লিমিটেডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিশিষ্ট ব্যাবসায়ী আলী নেওয়াজ চৌধুরী ইরান। উক্ত ইজিএম এবং আলোচনা সভায় নির্বাহী পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র ভাইস চেয়ারম্যান, মোক্তার হোসেন সিকদার, ব্যাবস্থাপনা পরিচালক, সাদুর রশিদ চৌধুরী, ফিন্যান্স ডিরেক্টর মাওলানা তমিজ উদ্দিন আল হেলালী, ডিরেক্টর অব অফিস সৈয়দ মুর্তজা আলী, ডিরেক্টর অব মার্কেটিং আ.ন.ম. মহিউদ্দিন। এছাড়াও উপস্তিত ছিলেন বিজিএইচ এর সহকারী ব্যাবস্থাপক আব্দুর রহিম, হিসাব রক্ষক খোরশেদ আলী চৌধুরী এবং বিজিএইচ এর সকল কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ। বিজিএইচ এর জরুরি সাধারণ সভা এবং বিজয় দিবসের আলোচনাসভা কে প্রাণবন্ত এবং উৎসবমুখর করে তোলেন সম্মানিত শেয়ারহোল্ডাদের উপস্থিতিতে।
অনুষ্ঠানের শুরুতে বিজিএইচ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহোদয়ের উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে সভার এজেন্ডাভিক্তিক প্রোগ্রাম পরিচালনা করেন ব্যাবস্থাপনা পরিচালক জনাব সাদুর রশিদ চৌধুরী।
ইজিএমে বিগত সনের আয়-ব্যয় বিবরণী,বিগত সভার কার্যবিবরণী পেশ,বাস্তবায়িত কাজের প্রতিবেদন এবং শীগ্রই হাসপাতাল উদ্বোধনের প্রস্তুতির বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। সম্মানিত পরিচালকগন উনাদের সাবলীল এবং গোছানো বক্তব্যের মাধ্যমে হাসপাতালের বিভিন্ন বিষয় আলোকপাত করেন এবং সম্মানিত শেয়ারহোল্ডাদের সাথে পরামর্শমূলক মত বিনিময় করেন। সম্মানিত শেয়ারহোল্ডাগণ বিভিন্নরকম যৌক্তিক প্রশ্ন করলে উক্ত প্রশ্নোত্তর পর্বে শেয়ারহোল্ডাদের বিভিন্ন প্রশ্নের সাবলীল এবং পরিচ্ছন্ন উত্তর প্রদান করেন বিজিএইচ এর সিনিয়র ভাইস চেয়ারম্যান মোক্তার হোসেন সিকদার।
উক্ত জুরুরি সভায় সম্মানিত শেয়ারহোল্ডারদের মধ্যে থেকে সুন্দর বক্তব্য প্রদান করেন, ডাক্তার সাবরিনা মুবিনা, বিশিষ্ট ব্যাবসায়ী এবং ঢাকা ইমপেরিয়াল হাসপাতালের ডিরেক্টর জনাব আক্তার হোসাইন, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ব্রান্স ম্যানেজার ইমরানুল হক, ডা আবু আহমেদ, ইন্জিনিয়ার মাসুদ বিন বজল, মুবিনুল হক,ভেন্ডার জহির উদ্দীন, প্রজেক্ট ইন্জিনিয়ার তারেক মাইনুদ্দীন, শফিউল মওলা, মনজুরুল আলম সহ প্রমুখ।
উল্লেখ্য, ২০১৬ সাল থেকে যাত্রা শুরু করা এই হাসপাতাল বাঁশখালীবাসীর দোরগোড়ায় নিরবচ্ছিন্নভাবে আধুনিক ও মানসম্মত চিকিৎসাসেবা দিতে বদ্ধপরিকর ।
বক্তব্যে বক্তারা বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে হত-দরিদ্র রোগী বিশেষ ছাড় ও বিনামূল্যে চিকিৎসা সেবার সুযোগ দিতে হবে, মানব সেবায় নিজকে আত্মনিয়োগ করতে হবে, এবং আধুনিক মানসম্মত চিকিৎসা সেবায় অগ্রনী ভূমিকা পালন করতে হবে। এক্ষেত্রে সকল শেয়ারহোল্ডারগণ সর্বোচ্চ সহযোগিতায় এগিয়ে আসার আশা ব্যাক্ত করেন।
সবশেষে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহোদয়ের শুভেচ্ছা বক্তব্য এবং মোনাজাতের মধ্যে দিয়ে দুপুরের খাবার আপ্যায়নের মাধ্যমে প্রোগ্রাম সমাপ্ত হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD