1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রামে ইলেকট্রিক শটে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় রিফাত উদ্দিন জুয়েলের মৃত্যু - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

চট্টগ্রামে ইলেকট্রিক শটে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় রিফাত উদ্দিন জুয়েলের মৃত্যু

  • সময় মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৬২ পঠিত

মোঃ শহিদুল ইসলাম শহিদ রিপোর্টারঃ

চট্টগ্রামের ইপিজেড থানার সিটি করপোরেশন মার্কেটের তৃতীয় তলায় ব্যানার ঠিক করতে গিয়ে ইলেকট্রিক সটে দগ্ধ রিফাত উদ্দিন (জূয়েল)(৩৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩৯ নম্বর হালিশহর ওয়ার্ডের ভারপ্রাপ্ত সচিব ও সহকারী নিবন্ধন অফিসারের দায়িত্বে ছিলেন।

সোমবার (২০ ডিসেম্বর) সকাল ৮ টা ৩০ মিনিটের সময় ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকার মুসলেহ উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন চসিকের ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমন। তিনি বলেন, ‘ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়েছে। তাকে চট্টগ্রাম নিয়ে আসা হয়েছে। পারিবারিক কবরস্থান ফৌজদারহাট এলাকায় তাকে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার (১৫ ডিসেম্বর) চট্টগ্রামের ইপিজেড থানার সিটি করপোরেশন মার্কেটের তৃতীয় তলায় বাতাসে উল্টে যাওয়া ব্যানার ঠিক করতে গিয়ে ইলেকট্রিক শটে দগ্ধ হয়েছিলেন রিফাতকে ওখান থেকে উদ্ধার করে তাৎক্ষণিক তাকে দ্রুতগতিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক)হাসপাতালে নিয়ে আসা হয়। সাথে, সাথে চিকিৎসকরা তাকে বার্ন ইউনিটে ভর্তি করে চিকিৎসা শুরু করেন পরে রুগির অবস্থার অবনতি হলে ওইদিন রাত ৯টার সময় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা,শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। পরে ৫ দিন মৃত্যুর সাথে লড়াই করে ষষ্ঠ দিন সোমবার সকাল ৮টা ৩০ মিনিটের সময় হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD