1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটুয়াখালীর বড় চৌরাস্তায় দর্শনার্থীদের আকর্ষন এখন শুধুই ময়লার বাগার। - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:০১ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে পৌরসভার যুবলীগের উদ্যোগে শেখ পরশের ৫৪ তম জন্মদিন পালন চন্দনাইশে ক্যান্সার আক্রান্তদের মাঝে চেক বিতরণ চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

পটুয়াখালীর বড় চৌরাস্তায় দর্শনার্থীদের আকর্ষন এখন শুধুই ময়লার বাগার।

  • সময় বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৫০ পঠিত

এস আল-আমিন খাঁন বরিশাল ব্যুরো,

দক্ষিণাঞ্চলের সাগরকন্যা নামে পরিচিত পটুয়াখালী জেলা এ জেলায় সূর্যোদয় ও সূর্যাস্ত অপার সুন্দর প্রাকৃতিক দান বঙ্গোপসাগর কুয়াকাটা, কুয়াকাটার সগরের মুগ্ধতায় প্রতিদিন দেশের ও বিদেশের নানান প্রান্তের লক্ষা দিক মানুষ বিভিন্ন উপায়ে সড়ক ও নৌ পথে প্রবেশ করেন এ জেলায়। যেহেতু কুয়াকাটায় সড়ক পথে একমাত্র প্রবেশপথ ঢাকা কুয়াকাটা মহাসড়কের মূল সংযোগ পটুয়াখালীর বড় চৌরাস্তা।

তাই এ বড় চৌরাস্তায় প্রতিদিন লক্ষাদিক যাত্রী এইপথেই সকলকেই কিছুখন সময় দিতে হয় এ স্থানে । এ সময় চৌরাস্তা জমে থাকা ময়লার বাগার এর দুর্গন্ধে রিতীমত শারীরিক ভাবে অস্তত্বি বোধ করছেন যাত্রীসহ বিভিন্ন জেলা উপজেলা ও দেশ বিদেশর আশা নানান স্থান থেকে পর্যটকগন।

ঘুড়তে আশা পর্যটক ও জেলা সদরের স্থানীয় বিভিন্ন পেশার মানুষ জানান, পটুয়াখালী বড় চৌরাস্তা এলাকাটি একটি গুরুত্বপূর্ণ সংযোগ বহন করে, পাশাপাশি শারীরিক ও মানসিক ভাবে স্বাস্থ্য সুরক্ষা রাখতে এ স্থানের জমে থাকা ময়লা অন্যর্ত ফেলার ব্যবস্থা করা খুবি দরকার বলে মন্তব্য করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD