1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সুষ্ঠু নির্বাচনী পরিবেশ নিয়ে শঙ্কা প্রকাশ নৌকা প্রার্থীর - DeshBarta
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন চট্টগ্রামে আলো ছাত্র কল‍্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠান’২২ সম্পন্ন মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ চসিক ভারপ্রাপ্ত মেয়রকে গাছের চারা দিয়ে অভিনন্দন জানান বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। নিখোঁজ যুবকের সন্ধান চাই পরিবার। পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

সুষ্ঠু নির্বাচনী পরিবেশ নিয়ে শঙ্কা প্রকাশ নৌকা প্রার্থীর

  • সময় বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৬৬ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ৮নং শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদ প্রার্থী মোহাম্মদ মোকারম সুষ্ঠু নির্বাচনী পরিবেশ নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন।
বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলা সদরের বিআরডিবি হলরুমে সংবাদ সম্মেলন করে এক স্বতন্ত্রপ্রার্থীর বিরুদ্ধে অভিযোগ করেন তিনি।
মোকারম অভিযোগ করে বলেন, প্রতিদ্বন্দ্বি প্রার্থী জমির উদ্দীন ও তার ‘বহিরাগত’ লোকজন এলাকায় সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছেন। ভোট কেন্দ্র দখল ও ভোটারদের ভোট দিতে না যাওয়ার জন্যও হুমকি প্রদান করছে। এতে ইউনিয়নের ১-৪নং ওয়ার্ডের ভোট কেন্দ্রের ভোটাররা আতঙ্কিত।

তিনি বলেন, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ষড়যন্ত্র মূলক একটি হত্যা মামলায় তাকেসহ এলাকার আওয়ামী লীগের নেতাকর্মীদের আসামী করা হয়। এতে সফল না হওয়ায় প্রতিদ্বন্দ্বি প্রার্থী দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নিয়ে ‘ধর্মীয় অনুভূতিকে’ ব্যবহার করে অপ্রচার করছেন।

সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য প্রশাসনের কঠোর হস্তক্ষেপ ও পদক্ষেপ দাবি করে মোকারম বলেন, জনগণ যাকেই নির্বাচিত করবেন তা মেনে নেওয়া হবে। প্রশাসনের কাছে অনুরোধ নির্বাচনকে কেন্দ্র করে কেউ যেন অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে।
উল্লেখ্য, মোকারম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এবং শ্রীপুর-খরণদ্বীপ ইউপির বর্তমান চেয়ারম্যান। তিনি এ ইউনিয়নে ৩বার চেয়ারম্যান নির্বাািচত হন। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী মো. জমির উদ্দীন (আনারস প্রতীক) উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD