1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
আনোয়ারায় অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে-শেখ জোবায়ের আহমেদ - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

আনোয়ারায় অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে-শেখ জোবায়ের আহমেদ

  • সময় সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৫৫ পঠিত

আমজাদ হোসেন, আনোয়ারা প্রতিনিধি>>>

কেউ নির্বাচনী আচরণবিধি অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রার্থীর সহযোগিতা কামনা করেন। ভোট শত ভাগ সুষ্ঠ হবে এই নিশ্চয়তা সরকারের পক্ষ থেকে আমি দিচ্ছি। জনগণের ক্ষমতা জনগণের হাতে আপনারা দিয়ে দেবেন। কোন ধরণের প্রভাব বিস্তার করার চেষ্ঠা করবেন না। ভোটার যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে।সভাপতির বক্তব্য এসব কথা বলেন।

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা সোমবার(২৭ ডিসেম্বর) বিকাল ৩ টায় উপজেলার বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান চৌধুরী মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয়েছে।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে ও সহকারী কমিশনার(ভূমি) তানভীর হাসান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে নির্বাচনী আচরণ বিধি সম্পর্কে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আনোয়ার খালেদ।

এ সময় আইনশৃখলা বিষয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (আনোয়ারা-বাঁশখালী সার্কেল) হুমায়ন কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার।

বিভিন্ন ইউনিয়নের রির্টানিং কর্মকর্তাদের মধ্যে বক্তব্য রাখেন প্রাণি সম্পদ কর্মকর্তা দেলোয়ার হোসেন,উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌস হোসেন।

এসময় উপজেলা প্রশাসন থেকে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের পোস্টার,ব্যানার, অফিস নির্মান, মিটিং মিছিল ও পরস্পর বিরোধী আচরণ সম্পর্কে নির্বাচনী আচরণ বিধি মেনে চলার জন্য নির্দেশনা দেন।
প্রার্থীদের মধ্যে বিভিন্ন ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ বিভিন্ন মতামত প্রদান করেন।
অনুষ্ঠানে উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD