1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সুষ্ঠু নির্বাচনী পরিবেশের দাবি স্বতন্ত্র প্রার্থী হামিদুল হক মান্নানের - DeshBarta
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গুনিয়া শান্তিনিকেতনে সরকারী রাস্তায় গৃহ নির্মাণ যাতায়াতে বিঘ্নতা : রাস্তা পুনরুদ্ধার দাবী চকরিয়ার বরইতলীতে শারদীয় দুর্গোৎসব পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক নির্বাচন কমিশনের সাথে ইলেকশন মনিটরিং ফোরাম (ইএমএফ)’র মতবিনিময় জামালপুর শহরে পৌরসভার নামে অটোতে চাদাঁবাজি কালে দুই যুবক আটক জামালপুর জেলায় প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন‍্য শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত তানভীর হাসান রুমান। পীরগঞ্জে পাওনা টাকা চাইতে যাওয়ায় বৃদ্ধকে প্রহার. লক্ষাধিক টাকা মূল্যের গাছ বিক্রি করে আত্মসাৎ করলেন প্রধান শিক্ষক মোহাম্মদ আলী রাজু মাঠের বাজার আবু বক্কর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষের নানা দুর্নীতি বিদ্যুৎ বিভ্রাট নিয়ে ফেসবুকে সমালোচনা করায় প্রবাসীর স্ত্রী গ্রেফতার মানুষ বিশ্বাস ঘাতক, পশু পাখিরা কখনো বিশ্বাস ঘাতকতা করবেনাঃ বিশ্ব প্রাণী দিবসের কর্মসূচীতে বক্তারা

সুষ্ঠু নির্বাচনী পরিবেশের দাবি স্বতন্ত্র প্রার্থী হামিদুল হক মান্নানের

  • সময় সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৭৬ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার করলডেঙ্গা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রচার প্রচারণায় বাধা দেওয়াসহ কর্মীদের পুলিশি হয়রানির অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতিক) মো.হামিদুল হক মান্নান।
রবিবার (২৬ ডিসেম্বর) বিকেলে নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলন করে তিনি এ অভিযোগ জানান।
স্বতন্ত্র প্রার্থী হামিদুল হক মান্নান অভিযোগ করে বলেন, সাদা পোশাকে পুলিশ সার্বক্ষণিক প্রতিদ্বন্দ্বি প্রার্থীর পক্ষে এলাকায় অবস্থান নিয়ে আনারস প্রতিকের কর্মীদের গ্রেফতার ও প্রচার কার্যক্রমে অংশ না নিতে বিভিন্নভাবে হয়রানি করছে। ইতিমধ্যে দুইজন কর্মীকে ধরে নিয়ে ডাকাতি মামলায় চালান দেওয়া হয়েছে। গতকাল ২৫ ডিসেম্বর মাইকিং করার সময় মাইকম্যানকে ধরে নিয়ে পটিয়া থানায় সোর্পদ করেছে এবং বিস্ফোরক ও নাশকতা মামলায় তাকে চালান দেওয়া হয়েছে। অত্যন্ত দরিদ্র পরিবারের সন্তান সে। ছেলেটির বিরুদ্ধে অথচ কোনো মামলা ছিলো না। সে একজন ভালো মেধাবী ছাত্র বলে জানি।
তিনি বলেন, প্রতিনিয়ত হুমকি ধমকি প্রদান ও গায়ে পড়ে সংঘাত সৃষ্টির চেষ্টা করছে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর লোকজন। আমার ও আমার পরিবারের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর লোকজন সাধারণ ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট দফতরে লিখিত অভিযোগ দিয়েছি।
নির্বাচনকে ঘিরে কোনো ধরণের সহিংসতা চান না জানিয়ে তিনি বলেন, জনগণ যাকে ভোট দিবে সে নির্বাচিত হবেন। কোন সংঘাতের দরকার নেই প্রয়োজনে চেয়ারম্যান হবো না। এলাকাবাসী যে সিদ্ধান্ত দেবে মেনে নেবো। এসময় তিনি নির্বাচনী সুষ্ঠু পরিবেশ সৃষ্টি করে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করার জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানাচ্ছি।
স্বতন্ত্র প্রার্থী মো. হামিদুল হক মান্নান করলডেঙ্গা ইউপির বর্তমান চেয়ারম্যান। তিনি টানা দুইবার এ ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তার বড় ভাই নজরুল ইসলাম বাচা করলডেঙ্গা ইউপির চেয়ারম্যান ছিলেন।
এব্যাপারে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল করিমের কাছে জানতে চাইলে তিনি এখন অসুস্থ ডাক্তারের কাছে পরে কথা বলবেন বলে জানান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD