1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
আনোয়ারার রায়পুরের ৪ ভোট কেন্দ্র ঝুঁকি ঘোষণার দাবি - DeshBarta
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন চট্টগ্রামে আলো ছাত্র কল‍্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠান’২২ সম্পন্ন মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ চসিক ভারপ্রাপ্ত মেয়রকে গাছের চারা দিয়ে অভিনন্দন জানান বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। নিখোঁজ যুবকের সন্ধান চাই পরিবার। পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

আনোয়ারার রায়পুরের ৪ ভোট কেন্দ্র ঝুঁকি ঘোষণার দাবি

  • সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৫৬ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪টি কেন্দ্র ঝুঁকি ঘোষণার দাবি জানিয়েছেন ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আমিন শরীফ ও চশমা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ফরিদ উদ্দিন। আজ ১ জানুয়ারি আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচন কর্মকর্তার কাছে তাঁরা লিখিতভাবে এ দাবি জানান।
লিখিতপত্রে তারা জানিয়েছেন, আসন ৩নং রায়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা দুইজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী। আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে অপর একজন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জানে আলম অবৈধভাবে ২,৩,৬ ও ৭ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্রে অবৈধভাবে প্রভাব বিস্তারের সম্ভাবনা রয়েছে। জানে আলমের সমর্থকরা ভোরদের ওই কেন্দ্রে না যেতে বলছেন। এছাড়া জোরপূর্বক কেন্দ্র ৪টি দখল করবেন বলে প্রকাশ্যে হুমকি দিচ্ছেন।
চেয়ারম্যান পদপ্রার্থী জানে আলমের হুমকিতে এলাকার সাধারণ ভোটাররা শঙ্কিত ও ভীতির মধ্যে রয়েছেন বলে পত্রে উল্লেখ করা হয়েছে। ইউএনও’র কাছে পত্রে প্রার্থী আমিন শরীফ ও ফরিদ উদ্দিন নির্বাচনের আগে কেন্দ্রগুলো ঝুঁকিপূর্ণ ঘোষণা করে অতিরিক্ত আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য ও প্রতিকেন্দ্রে একজন করে ম্যাজিষ্ট্্েরট নিয়োজিত রাখার দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে আনোয়ারা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার খালেদকে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD