1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
আদম তমিজি হকের পক্ষ থেকে ঝালকাঠি মিলন মাঝিকে ট্রলার ও শীতের কম্বল উপহার। - DeshBarta
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন চট্টগ্রামে আলো ছাত্র কল‍্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠান’২২ সম্পন্ন মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ চসিক ভারপ্রাপ্ত মেয়রকে গাছের চারা দিয়ে অভিনন্দন জানান বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। নিখোঁজ যুবকের সন্ধান চাই পরিবার। পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

আদম তমিজি হকের পক্ষ থেকে ঝালকাঠি মিলন মাঝিকে ট্রলার ও শীতের কম্বল উপহার।

  • সময় রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৬৩ পঠিত

বশির আহম্মেদ খলিফা, ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির সুগন্ধা নদীতে লঞ্চ থেকে নদীতে ঝাঁপিয়ে পড়া প্রায় তিন শতাধিক যাত্রী কে বিনা ভাড়ায় পারাপার করা ট্রলারচালক মিলন মাঝিকে একটি ট্রলার উপহার দিলেন আদম তমিজি হক।

শনিবার বিকাল ৩ ঘটিকার সময় ঝালকাঠি সদর উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের সুগন্ধা নদীর তীরে, মানবিক বাংলাদেশ সোসাইটি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মানবিক বন্ধু, আদম তমিজি হক এর পক্ষ থেকে ইঞ্জিনবাহী ১ টি ট্রলার মিলন মাঝিকে হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন, মানবিক বাংলাদেশ সোসাইটি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের, প্রধান নিবার্হী কর্মকর্তা- জাহিদুল ইসলাম বিদ্যুৎ, সাধারণ সম্পাদক- সালেহ আহমেদ হৃদয়, ঝালকাঠি জেলা শাখার সভাপতি সোলায়মান রানা ও সাধারণ সম্পাদক সুজন মুন্না,সহ অন্যান্যরা প্রমুখ।

এ ব্যাপারে মানবিক বাংলাদেশ সোসাইটি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ হৃদয় জানান, মিলন মাঝি যে কাজটি করেছেন তা অত্যন্ত প্রশংসনীয় আমরা প্রথম বিষয়টি ফেসবুকে দেখেছি, আগুনের খবর পেয়ে তিনি নিজে ট্রলার নিয়ে বিনা ভাড়া মানুষের পারাপার করেছেন, আমরা জানতে পারি তার নিজস্ব কোন নৌকা বা ইন্জিনবাহী কোন ট্রলার নেই, তিনি প্রতিদিন ২০০ টাকা করে ইন্জিনবাহী ট্রলার ভাড়া করে চালিয়ে জীবিকা নির্বাহ করে। আমরা বিষয়টি ফেসবুকে দেখার পরে মানবিক বাংলাদেশ সোসাইটি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আদম তমিজি হক এর পক্ষ থেকে আজকে সংগঠনের উদ্যোগে মিলন খান ওরফে মিলন মাঝি কে ইঞ্জিনবাহী একটি ট্রলার হস্তান্তর করেছি। এবং এ সময় তিনি মিলন খানের কৃতিত্বের জন্য তাকে ধন্যবাদ জানান।

উল্লেখ্যঃ গত ২৩ ডিসেম্বর ২০২১ ইং দিবাগত রাত তিনটার দিকে ঝালকাঠি সদর উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়ন এর সুগন্ধা নদীতে গাবখান চ্যানেলে বরগুনাগামী এমভি অভিযান-১০ নামক লঞ্চটি
ভয়াবহ আগুনে পুড়ে যায় এবং লঞ্চে প্রায় তিন হাজার যাত্রী ছিল বলে ধারণা করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD