1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কুষ্টিয়া উজানগ্রাম ইউপি'র চেয়ারম্যান প্রার্থী জনগণের সেবক হতে চায় ছানোয়ার মোল্লা - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

কুষ্টিয়া উজানগ্রাম ইউপি’র চেয়ারম্যান প্রার্থী জনগণের সেবক হতে চায় ছানোয়ার মোল্লা

  • সময় রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৬২ পঠিত

মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

আগামী ৫ জানুয়ারি কুষ্টিয়া সদর উপজেলা‌র ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত নির্বাচনে ১০ নং উজানগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছানোয়ার মোল্লা আনারস প্রতীক নিয়ে জনসমর্থনে এগিয়ে আছেন বলে নিশ্চিত হওয়া গেছে। তার একটাই কারণ, তিনি ইউনিয়ন আওয়ামী লীগের একজন ত্যাগী ও পরীক্ষিত সৈনিক হিসাবে এলাকার মানুষের অন্তরে ঢুকে গেছে। তিনি ২০১৬ সালে তিনি বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচন না করে বর্তমান চেয়ারম্যান সাবুবিন ইসলামের পক্ষে কাজ করে তাকে বিপুল ভোটে বিজয়ী করেছিলেন। কিন্তু এবারও বর্তমান সরকার ছানোয়ার মোল্লাকে নৌকা প্রতীক না দিয়ে বিএনপি নেতা সাবুবিন ইসলামকেই পুনরায় নৌকা প্রতীক দিয়েছে। এবার উজানগ্রাম ইউপিবাসী তাকে আর ভোট দিয়ে নির্বাচিত করতে চান না বলে জানিয়েছেন ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

ভোট জরিপ বিষয়টি নিয়ে উজানগ্রাম ইউনিয়নের উজানগ্রাম, গজনবীপুর, সোনাইডাঙ্গা, বিত্তিপাড়া, রঞ্জিতপুর, মাধপুর, বরইটুপি, মৃত্তিকাপাড়া, শ্যামপুর, দুর্বাচারা, মহিষাডাংগা, করিমপুর এলাকার স্থানীয় বাসিন্দাদের কাছে জানতে চাওয়া হলে তারা প্রতিবেদককে বলেন, যে ব্যাক্তি দীর্ঘ ১৫/১৬ বছর ধরে উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে থেকে এলাকার উন্নয়ন করে যাচ্ছেন তাকে এবার নৌকা প্রতীক না দিয়ে বিএনপি’র নেতাকে নৌকা প্রতীক দিয়েছে। এবার আমরা তাকে আর ইউনিয়ন পরিষদে দেখতে চাই না।

দীর্ঘ এক মাস ধরে ছানোয়ার মোল্লা ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে ছুটে বেড়াচ্ছেন। সেই সাথে ইউনিয়নের বিভিন্ন গ্রামের পাড়া-মহল্লায় পথসভা করে বেড়াচ্ছেন। লক্ষ্য করা গেছে উক্ত পথসভাগুলি পরিণত হয়েছে জনসভায়। উক্ত পথসভায় থেকেই বুঝা যাচ্ছে যে, ছানোয়ার মোল্লার নির্বাচনী পাল্লাটা কতখানি ভারী, তা জনগণই বলে দিচ্ছে। বিভিন্ন স্থানের পথসভায় একজন বক্তা বর্তমান চেয়ারম্যান সাবুবিন ইসলামকে নিয়ে বলেই ফেললেন, এবার আমরা ওই গণেশকে উল্টে দেবো, গণেশ আর চেয়ারে বসতে পারবে না, এবার বসবে ছানোয়ার মোল্লা।

উজানগ্রাম ইউনিয়নের জন্য ছানোয়ার মোল্লা একজন হেভিওয়েট প্রার্থী। তিনি দুর্বাচারা গ্রামের মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তিনি ইউনিয়নের সমস্ত পাড়া-মহল্লা ছুটে বেড়াচ্ছেন এবং জনগণ ও তার পক্ষে রায় দিবেন বলে আশা ব্যক্ত করেন।

এ বিষয়ে ছানোয়ার মোল্লার সাথে কথা হলে তিনি বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হলে আমি ৯০% ভোট পাবো বলে আশা করছি। তবে আমার ইউনিয়নে বিশৃংখলার আশঙ্কা লক্ষ্য করছি, প্রতিপক্ষের হুমকি-ধামকিও পাচ্ছি। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসনের সদয় দৃষ্টি কামনা করে বলেন, আগামী ৫ তারিখের ভোটের দিন উজানগ্রাম ইউনিয়নের প্রতিটা কেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতি কামনা করছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD