1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
না ফেরার দেশে পটিয়া প্রেস ক্লাবের সভাপতি হারুনুর রশীদ ছিদ্দিকী দাফন সম্পন্ন- বিভিন্ন মহলের শোক - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

না ফেরার দেশে পটিয়া প্রেস ক্লাবের সভাপতি হারুনুর রশীদ ছিদ্দিকী দাফন সম্পন্ন- বিভিন্ন মহলের শোক

  • সময় রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৬৩ পঠিত

মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

দৈনিক পূর্বকোণের পটিয়া প্রতিনিধি ও পটিয়া প্রেস ক্লাবের সভাপতি হারুনুর রশীদ ছিদ্দিকী আর নেই! রবিবার (২ জানুয়ারি) সকাল ৮টায় নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি পটিয়া উপজেলাস্থ জঙ্গলখাইন ইউনিয়নের উজিরপুরের মৃত কবির আহম্মদ ছিদ্দিকীর ছেলে।

জানা গেছে, রবিবার(০২জানুযারী) বাদ আছর ইউনিয়ন কৃষি স্কুলের মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, হারুনুর রশীদ ছিদ্দিকী ১৯৫৮ সালে জন্মগ্রহণ করেন। দৈনিক স্বাধীন পত্রিকার মাধ্যমে প্রথম সাংবাদিকতা শুরু করেন তিনি। মৃত্যুর আগ পর্যন্ত তিনি দৈনিক পূর্বকোণ ও দৈনিক ইত্তেফাক পত্রিকার পটিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে সাংবাদিক হারুনুর রশিদ ছিদ্দিকীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, পৌরসভার মেয়র মোঃ আইয়ূব বাবুল, কেন্দ্রিয় যুবলীগের যুগ্ন সম্পাদক মোঃ বদিউল আলম, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক সাঃসম্পাদক এম.এ রহিম, বড়লিয়া ইউপি চেয়ারম্যান ও চট্টগ্রাম মুক্তিযুদ্ধ একাডেমি ট্রাস্টের সদস্য নাট্যজন শাহীনুল ইসলাম শানু প্রমুখ।

এছাড়া তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রেজাউল করিম মজুমদার , ওসি তদন্ত এস.এম রাসেদুল ইসলাম। আরো শোক প্রকাশ করেছেন বিএমএসএফ চট্টগ্রাম জেলা কমিটি, বন্দরজোনাল কমিটি এবং বিএমএসএফ পটিয়া উপজেলা কমিটি ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD