1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
মহেশখালীর রিসাত কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক নির্বাচিত - DeshBarta
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন চট্টগ্রামে আলো ছাত্র কল‍্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠান’২২ সম্পন্ন মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ চসিক ভারপ্রাপ্ত মেয়রকে গাছের চারা দিয়ে অভিনন্দন জানান বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। নিখোঁজ যুবকের সন্ধান চাই পরিবার। পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

মহেশখালীর রিসাত কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক নির্বাচিত

  • সময় বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৬৩ পঠিত

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালী থেকে উঠে আসা মেধাবী তরুন হোসনে মোবারক রিসাত সদ্য ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহসম্পাদক নির্বাচিত হয়েছেন।

তাঁর পিতা ফরিদুল আলম বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামিলীগের সিনিয়র সহসভাপতি। মাতা জাহানারা বেগম রেখা একজন গৃহিনী। ছাত্রনেতা রিসাত কক্সবাজার কেজি এন্ড মডেল হাই স্কুল থেকে ২০০৬ সালে বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন A+ পেয়েছিল। ঢাকা কলেজ থেকে উচ্চমাধ্যমিকে A+ পেয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ভর্তি হন।

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে অনার্স শেষ করে মাস্টার্স/পোস্ট গ্রেজুয়েশন সম্পন্ন করেছেন। তিনি একই বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে ফাস্ট ক্লাসে উত্তীর্ণ হয়েছেন।

বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া অবস্থায় বঙ্গবন্ধুর হাতেগড়া দক্ষিণ এশিয়ার বৃহত্তম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখায় রাজনীতিতে সক্রিয় হন মোবারক রিসাত। ২০১০ সাল থেকে দীর্ঘ রাজনীতির পাঠশালায় প্রথমে সহ সম্পাদক, ২য় বার ২০১৭ সালে যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তারপর জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ন আহবায়ক হিসেবে নিযুক্ত হন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

সর্বশেষ গত ১ জানুয়ারী ২০২২ সদ্য প্রকাশিত বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

কক্সবাজার জেলার কৃতি সন্তান, মেধাবী ছাত্রনেতা হোসনে মোবারক রিসাত কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক নির্বাচিত হওয়ায় প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন কক্সবাজার তথা মহেশখালীর আপামর ছাত্র-জনতা।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সহ সম্পাদক পদে মনোনীত হওয়ায় রিসাত বলেন, আমাকে কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিতে সহ সম্পাদক পদে নির্বাচিত করায় বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং মুজিব আদর্শ বুকে ধারন করে অতীতের ন্যায় ভবিষ্যতেও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD