1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রাম সল্টগোলা রেলক্রসিংয়ে ফুটওভার ব্রিজ এখন সময়ের দাবি- মুহাম্মদ আলী - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

চট্টগ্রাম সল্টগোলা রেলক্রসিংয়ে ফুটওভার ব্রিজ এখন সময়ের দাবি- মুহাম্মদ আলী

  • সময় শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৩৮ পঠিত

চট্টগ্রামের ব‍্যস্ততম নগরীর মধ্যে সল্টগোলা রেলক্রসিং,এয়ারপোর্ট রোড হলো অন‍্যতম। কারণ এই রোড ঘেষে রয়েছে চট্টগ্রাম বন্দর ভাবন, কাস্টমস ভবন,জেটি, সিইপিজেড, কেইপিজেড, বিমানবন্দর সহ বিনোদনের জন্য অন‍্যতম জায়গা পতেঙ্গা সমুদ্র সৈকত।

এই রোডে প্রতিদিন লক্ষ লক্ষ পোষাক শ্রমিক, বিদেশগামী যাত্রী এবং বিনোদন প্রেমিক হাজার হাজার মানুষ সহ বন্দরের মালবাহী রেল পর্যন্ত যাতায়াত করে। ফলে তীব্র যানযটের স্বীকার হয় সাধারণ মানুষ। গার্মেন্টস শ্রমিকদের সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়তে হয়। যেমন যানটযটের ভোগান্তি তেমন দুর্ঘটনার স্বীকারও হয় সাধারণ মানুষ। সল্টগোলা রেলক্রসিংয়ে বন্দরের মালবাহী রেলে প্রায় দূর্ঘটনা ঘটে। গত কয়েক বছর আগে রেলে কাটা পরে দু টুকরো হয়ে যায় একটি কিশোর। এমতাবস্থায় দূর্ঘটনায় রোধে অত্র এলাকা বাসি সহ সাধারণ মানুষেরা সল্টগোলা রেলক্রসিংয়ের ফুটওভার ব্রিজ নির্মাণের দাবি জানিয়ে আসলেও এখনো নির্মাণ হয় নাই সেই কাঙ্ক্ষিত ফুটওভার ব্রিজ।
এমতাবস্থায় বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী সহ অত্র এলাকা বাসি অতি দ্রুত ফুটওভার ব্রিজ নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান এবং এটা সময়ের দাবি বলেও উল্লেখ করেন মুহাম্মদ আলী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD