1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বাউফল মাধবপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত বাবা ও ছেলে থানায় অভিযোগ - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

বাউফল মাধবপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত বাবা ও ছেলে থানায় অভিযোগ

  • সময় মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৭০ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় বিধান সাজ্জাল (৩৫) ও তার বাবা রাজেশ্বর সাজ্জাল (৬০), নামের দুইজন আহতর হওয়ার অভিযোগ পাওয়া গেছে।অভিযোগকারী হলেন আহত বিধান সাজ্জাল (৩৫).

শুক্রবার (৭-জানুয়ারি-২০২২ ইং) তারিখ আদাবাড়িয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মাধবপুর গ্রামে বাজার সংলগ্ন ঘোষাই বাড়ির সামনে আনুমানিক সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনাটি ঘটে। এব্যাপারে আহত বিধান সাজ্জালের স্ত্রী সীমা রানী বাদী হয়ে ঐদিন বাউফল থানায় প্রতিপক্ষ ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বলা হয়, বিধান সাজ্জাল তার নিজের জমিতে বেকু দিয়ে মাটি কাটতে গেলে প্রতিপক্ষ নিমাই সরদার বাঁধা প্রাপ্ত করে। এনিয়ে কথার কাটাকাটির এক পর্যায়ে নিমাই সরদার এর নেতৃত্বে পরিপারের লোকজন মিলে হামলা চালানো হয় হামলায় গুরুতর আহত হয় বিধান সাজ্জাল (৩৫), ও রাজেশ্বর সাজ্জাল (৬০), হামলাকারীরা হলেন, (১).নিমাই সরদার (৩২), (২).দীপক সরদার (৩৫), উভয় পিতাঃ ধীরেন সরদার, (৩). ধীরেন সরদার (৬০), (৪).রীতা রানী (৫০),স্বামীঃ ধীরেন সরদার, (৫).পলি রানী (২৫),স্বামীঃ দীপক সরদার, (৬).নুপুর রানী (২৪),স্বামীঃ নিমাই সরদার। প্রতিপক্ষের লোকজন সঙ্ঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র দাও, লাঠি, লোহার রড নিয়ে হামলা চালিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে ও কুপিয়ে মাথায় আঘাত, হাতে কোপ ও শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

আহত বিধান সাজ্জাল আরও বলেন, পুর্বে থেকে প্রতিপক্ষ নিমাই সরদারদের সঙ্গে একটি জমি নিয়ে ঝামেলা রয়েছে। এখন আমার নিজের জমিতে মাটিকাটতে গেলে প্রতিপক্ষরা খুনের উদ্দেশ্যে মাথায় কোপ দিলে হাত দিয়ে বাঁধা দিতে গেলে সেই কোপ হাতে পড়ে জখম হয় তার বাবা রাজেশ্বর সাজ্জাল। তাদের ডাক চিৎকারে আশেপাশে লোকজন ছুটে এসে উদ্ধার করে বিধানকে পটুয়াখালী ২৫০ শয্যা-বিশিষ্ট সদর হাসপাতালে ও তার বাবা রাজেশ্বর সাজ্জাল কে বাউফল উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। বর্তমানে আহতরা চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

এবিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ আল-মামুন বলেন, উভয় পক্ষ অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

এছাড়াও শালিশ নাসির পঞ্চায়েত বলেন, উভয়ের মধ্যে একটা জমি নিয়ে বিরোধ চলছে শালিশ মিমাংসা হওয়ার কথা। এখন উভয়ের মধ্যে মাটিকাটা নিয়ে মারামারি হয়েছে শুনেছি তবে সেই জমিটা কিনা সেটা আমার জানা নেই কাজগ পত্র দেখলে বলা যাবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD