1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ময়মনসিংহে বিভিন্ন অপরাধের দায়ে ০৮ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

ময়মনসিংহে বিভিন্ন অপরাধের দায়ে ০৮ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

  • সময় মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৪১ পঠিত

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল ০৯ জানুয়ারী ২০২২ তারিখ রবিবার হতে আজ সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম (সেবা) এর নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের শাস্তি নিশ্চিত এবং চলমান মামলা দ্রুত নিষ্পত্তির লক্ষে আদালতের নির্দেশ বাস্তবায়নে কাজ করছে পুলিশ। এ লক্ষে গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে আদালত কর্তৃক পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, কোতোয়ালী মডেল থানার এসআই আশিকুল হাসান এবং এএসআই আমিনুল ইসলামের যৌথ অভিযানে কাচিঝুলি এলাকা থেকে জিআর মামলার পরোয়ানাভূক্ত আসামী মোঃ রাজন মিয়াকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার এসআই কুমোদলালেল নেতৃত্বে একটি টীম আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকা থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, নূর ইসলাম, মুনছুর রহমান ও মোঃ জনি।

কোতোয়ালী মডেল থানার এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে আরেকটি টীম অভিযান পরিচালনা করে আরকে মিশন রোড থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, নূর নবী ও তুষার।

কোতোয়ালী মডেল থানার এসআই শুভ্র সাহার নেতৃত্বে পৃথক আরেকটি টীম অভিযান পরিচালনা করিয়া করে কেওয়াটখালী বাজার থেকে চুরি পুরাতন মামলায় সন্দিগ্ধ আসামী নূরুল ইসলাম ওরফে নূরলকে গ্রেফতার করে।

মাদক ব্যবসায়ীদের নামে পৃথক মামলা হয়েছে। আজ ১০ জানুয়ারী ২০২২ তারিখ সোমবার তাদেরকে বিজ্ঞ আদালতে পাঠিয়েছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD