1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটিয়ায় পাঁচ লক্ষ  টাকা আত্মসাৎ করতে প্রবাসী মেয়ের জামাই'কে হত্যার চেষ্টা - DeshBarta
বুধবার, ২৫ মে ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপল’স এইড ইন্টারন্যাশনাল ইউকে এর সহায়তায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ২০২২ কাতার বিশ্বকাপ হবে সবচেয়ে নিরাপদ চন্দনাইশে আ.লীগ নেতা ওয়াহিদ মাস্টারের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত জাহিদ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ইতিহাস৭১.টিভির বর্ষপুর্তি উপলক্ষে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠান সম্পন্ন ”কমিউনিটি পুলিশিং ফোরাম জনগনের আস্থার প্রতিফলন ঘটাবে এবং আপোসযোগ্য অপরাধ নিরসনে সক্রিয় ভূমিকা পালন করবে” – উপজেলা নির্বাহী অফিসার, আনোয়ারা। চন্দনাইশে খাল পূনঃ খনন কাজের উদ্বোধন করেন এমপি নজরুল ইসলাম চৌধুরী এস আলমের পন্যবাহী জাহাজের ধাক্কায় নবনির্মিত কালারপোল সেতু ক্ষতিগ্রস্ত জনগণের ক্ষোভ চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি পদে গোলাম কিবরিয়াকে কেন অপরিহার্য- যিকরু হাবিবীল ওয়াহেদ

পটিয়ায় পাঁচ লক্ষ  টাকা আত্মসাৎ করতে প্রবাসী মেয়ের জামাই’কে হত্যার চেষ্টা

  • সময় রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৭৫ পঠিত

নিজস্ব সংবাদদাতাঃ- পাঁচ লাখ
টাকা আত্মসাৎ করতে শ্বশরবাড়ি লোকজন পটিয়ায় মোঃ ফোরকান নামে এক প্রবাসীকে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত (১৫ জানুয়ারী) রাতে প্রবাসী ফোরকান বাদী হয়ে পটিয়া থানায় খরনা ইউপির শামসু মেম্বারের বাড়ি এলাকার শ্বশুর আবু ছিদ্দিক, শ্বাশুড়ি রুবি আকতার, শ্যালক ইমন ও স্ত্রী রিজা আকতারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানাযায়, গত তিন বছর আগে চন্দনাইশ মুরাদাবাদ এলাকার সিরাজুল ইসলামের পুত্র প্রবাসী মোঃ ফোরকান এর সাথে পটিয়া খরনা ইউনিয়নের আবু ছিদ্দিকের কন্যা রিজা আকতার এর বিবাহ হয়। বিয়ের দুই মাস পর রিজা স্বামীর বাড়ি থেকে ঝগড়াঝাটি করে বাপের বাড়িতে চলে যায়। এতে ফোরকান বিদেশ থেকে তার স্ত্রী রিজা’র বরণ পোষণ জন্য দফায় দফায় পাঁচ লাখ টাকা প্রদান করে। তাদের সংসারে এক কন্যা সন্তান রয়েছে। গত ১২ ডিসেম্বর মোঃ ফোরকান দেশে ফিরে আসলে রিজা শশুর বাড়িতে গিয়ে স্বামী’র সাথে কয়েকদিন সংসার করে। আবার পুনরায় ঝগড়াঝাটি করে বাপের বাড়িতে চলে যায়। পরবর্তীতে ফোরকান স্ত্রী’র কথামত কিছু দিন আগে কচুয়াই ইউনিয়নে একটি ভাড়াবাসা নিয়ে বসবাস করে। গত ১৪ জানুয়ারি সকালে রিজা তার বাপের বাড়িতে বেড়াতে যায়। সে স্বামীর অজান্তে বাপের বাড়িতে যাওয়ার সময় নগদ দুই লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণ অলংকার নিয়ে যায়। ১৫ জানুয়ারি রাত ৮টায় মোঃ ফোরকান তার স্ত্রী রিজাকে শ্বশুরবাড়ি থেকে আনতে গেলে শ্বশুরবাড়ির লোকজন প্রবাসী ফোরকানকে এলোপাতারি মারধর করে রক্তাক্ত জখম করেন এবং তার গলায় রাম দা দিয়ে জবাই করে হত্যার চেষ্টা চালায় বলে অভিযোগ উল্লেখ করেন। এ ব্যাপারে পটিয়া থানার ওসি তদন্ত রাশেদুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD